ছাত্রী হলের হলের সামনে গিয়ে আত্মহত্যা চেষ্টা ববি ছাত্রের

বরিশাল বিশ্ববিদ্যালয়
বরিশাল বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) শেরে বাংলা হলের আবাসিক শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের শেখ হাসিনা হলের সামনে গিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন। পরে ওই শিক্ষার্থীকে উদ্ধার করেছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. খোরশেদ আলম। ওই শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী।

মঙ্গলবার (১৬ আগস্ট) সকাল ৬টার দিকে তিনি বিশ্ববিদ্যালয়ের শেখ হাসিনা হলের গেট সংলগ্ন এলাকায় তার প্রেমিকার সাথে দেখা করতে আসেন। দীর্ঘদিন যাবৎ একই বিভাগও একই সেশনের এক ছাত্রীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। হঠাৎ তাদের প্রেমে টানাপোড়ান ও মনমালিন্য কারণে ছুরি হাতে ওই ছাত্র আত্মহত্যা চেষ্টা করেন।

আরও পড়ুন: দেশসেরা বিশ্ববিদ্যালয়ের মধ্যে ৬৮তম বরিশাল বিশ্ববিদ্যালয়

শেখ হাসিনা হলের গেটম্যান সূত্রে জানা যায়, ওই ছেলে ও মেয়ে দুইজনই গেটের সামনে অবস্থান করছিলেন। দীর্ঘ সময় ধরে তাদের মাঝে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ছেলে বিভিন্ন ধরনের আত্মহত্যার হুমকিও দিয়ে আসছিলো।

পরে এক শিক্ষক ঘটনাস্থলে আসেন এবং তাদেরকে বুঝানো চেষ্টা করেন। এর কিছুক্ষণ পর ওই ছেলে শিক্ষার্থী হলের দিকে যান এবং চাকু নিয়ে আসেন। পরে ওই মেয়ের সামনে আত্মহত্যার চেষ্টা করেন।

এ বিষয়ে প্রক্টর ড. মো.খোরশেদ আলম দ্যা ডেইলি ক্যাম্পাসকে জানান, ঘটনা জানার পরপরই আমি বিশ্ববিদ্যালয়ে এসেছি। ঘটনাস্থল থেকে একটি চাকুসহ তাদের দুজনকে উদ্ধার করি। ছেলেটি খুব আবেগী ছিল। এজন্য এরকম সিদ্ধান্ত নিতে গিয়েছিলো। আমরা শেরে বাংলা হলের প্রোভোস্ট ও শেখ হাসিনা হলের আবাসিক শিক্ষকদের উপস্থিতে আমরা তাদের সাথে কথা বলেছি ।সমস্যা সমাধানে তাদেরকে বুঝিয়েছি।


সর্বশেষ সংবাদ