গাড়ি আটকে কুবি শিক্ষার্থীদের আন্দোলন 

কুবি শিক্ষার্থীদের আন্দোলন
কুবি শিক্ষার্থীদের আন্দোলন  © টিডিসি ফটো

অটোরিকশা পরিবর্তনকে কেন্দ্র করে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ১৫তম আবর্তনের আব্বাস উদ্দিন নামে এক শিক্ষার্থীকে মারধরের ঘটনায় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা গাড়ি থামিয়ে আন্দোলন করেছেন। রবিবার (১৪ আগস্ট) আনুমানিক ১২ টার সময় কোটবাড়ি অটোস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

এ ঘটনার পরিপ্রেক্ষিতে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা কোটবাড়ি অটোস্ট্যান্ডে গিয়ে গাড়ি চলাচল বন্ধ করে আন্দোলন করছেন। শিক্ষার্থীরা জানান তারা এর সুষ্ঠ বিচার চান।

এ নিয়ে লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী ইমরুল কায়েস বলেন, কোটবাড়ি অটোস্ট্যান্ডের অবস্থা খুবই বাজে। আর এ ধরনের ঘটনা আজকেই প্রথম না এর আগেও অটোচালকদের হাতে শিক্ষার্থী হয়রানির ঘটনা ঘটেছে আমরা এ ঘটনার সুষ্ঠ বিচার চাই।

আরো পড়ুন: অটোরিকশা চালকের বিরুদ্ধে কুবি শিক্ষার্থীকে মারধরের অভিযোগ

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আব্বাস উদ্দিন বিশ্ববিদ্যালয়ে আসার জন্য স্ট্যান্ডের একটি অটোরিকশায় উঠে পরে দেরি হয়ে যাওয়ায় সে স্ট্যান্ডের অটোরিকশা থেকে নেমে চলতি অটোতে উঠায় স্ট্যান্ডের অটোরিকশা চালক তাকে মারধর করে। 

ভুক্তভোগী শিক্ষার্থী আব্বাস উদ্দিন বলেন, আমার ক্লাসের দেরি হয়ে যাওয়ায় আমি তার অটো চেঞ্জ করে রানিং একটা অটোতে উঠি তখন সে আমার সাথে বাজে ব্যবহার করলে আমি প্রতিবাদ করি এতে সে ক্ষিপ্ত হয়ে তার হাতের চাবি দিয়ে আমাকে মারধর করে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (ভারপ্রাপ্ত) কাজী ওমর সিদ্দিকী বলেন, আমি ঘটনা শুনেছি এবং অতিদ্রুত এর জন্য পদক্ষেপ নিচ্ছি।

কোটবাড়ি থানার এসআই মাহবুবুর রহমান বলেন, আমরা অপরাধীকে আটক করার সর্বোচ্চ চেষ্টা করতেছি।


সর্বশেষ সংবাদ