জবিতে ঈদের ছুটি ১২ দিন

জগন্নাথ বিশ্ববিদ্যালয়
জগন্নাথ বিশ্ববিদ্যালয়  © সংগৃহীত

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আগামী ৫ জুলাই থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কার্যক্রম বন্ধ হচ্ছে। আর অফিস বন্ধ হচ্ছে ৯ জুলাই থেকে। ঈদের পর একাডেমিক এবং অফিস সমূহের  কার্যক্রম শুরু হবে একই দিনে অর্থাৎ ১৭ জুলাই থেকে। 

রবিবার (২৬ জুন) দ্যা ডেইলি ক্যাম্পাসকে এসব তথ্য নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার মোহাম্মদ মশিরুল ইসলাম (প্রশাসন) । 

তিনি বলেন, আনুষ্ঠানিকভাবে আমাদের একাডেমিক কার্যক্রম বন্ধ থাকবে ৫ জুলাই থেকে ১৪ জুলাই। আর অফিস বন্ধ থাকবে ৯-১৪ জুলাই। তবে ১৪ জুলাইয়ের পরের দুইদিন সাপ্তাহিক ছুটি রয়েছে। ফলে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হবে ১৭ জুলাই থেকে।

অন্যদিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ২০২১-২০২২ শিক্ষাবর্ষে কলা অনুষদভুক্ত ‘খ’ ইউনিটের অধীনে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি পরীক্ষার ফল আগামীকাল সোমবার (২৭ জুন) প্রকাশ করা হবে। আজ রবিবার (২৬ জুন) বিকেলে জনসংযোগ দফতরের পরিচালক মাহমুদ আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

দুপুর ১টায় ফলাফল প্রকাশ করার সময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনস্থ অধ্যাপক আব্দুল মতিন চৌধুরী ভার্চুয়াল ক্লাসরুমে আনুষ্ঠানিকভাবে এই ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করবেন তিনি।


সর্বশেষ সংবাদ