বরিশাল বিশ্ববিদ্যালয়ে শুরু হয়েছে ভ্যাকসিন প্রদান কার্যক্রম

টিকা গ্রহণ কার্যক্রম
টিকা গ্রহণ কার্যক্রম  © টিডিসি ছবি

বরিশাল বিশ্ববিদ্যালয়ে শুরু হয়েছে কোভিড-১৯ এর ভ্যাকসিন প্রদান কার্যক্রম। বিশ্ববিদ্যালয় প্রশাসনের উদ্যোগে এবং বরিশাল সিটি কর্পোরেশনের সহযোগিতায় ৩ ও ৪ নভেম্বর ২০২১ তারিখ সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারের মাধ্যমে শিক্ষার্থীদের কোভিড-১৯ এর ভ্যাকসিন প্রদান কার্যক্রম চলবে। ৩ নভেম্বর সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে এ কার্যক্রম শুরু হয়।

এ কার্যক্রমের আওতায় ববির যে সকল শিক্ষার্থীরা এখনও কোভিড- ১৯ এর ভ্যাকসিন গ্রহণ করেননি তারা সহজেই রেজিস্ট্রেশনের মাধ্যমে ভ্যাকসিনের ১ম ও ২য় ডোজ গ্রহণ করতে পারবেন। দুইদিনে প্রায় সাতশ শিক্ষার্থী রেজিস্ট্রেশনের মাধ্যমে ভ্যাকসিন গ্রহণ করতে পারছেন। কোভিড-১৯ এর ভ্যাকসিন প্রদানে বরিশাল বিশ্ববিদ্যালয়কে সার্বিক সহোযোগিতা করায় বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন।

এ সময় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. খোরশেদ আলম, সহকারী প্রক্টর মো. মিজানুর রহমান, ড. মো. মাহফুজ আলম, মোঃ সানবিন ইসলাম, মো. মাজেদুল ইসলাম, মেডিকেল অফিসার ডাঃ তানজীন হোসেন, ডাঃ শাম্মী আরা নিপা, নিরাপত্তা কর্মকর্তা সানোয়ার পারভেজ লিটন, মেডিকেল এসিস্ট্যান্ট সৈয়দ বাহাউদ্দীনসহ বিসিসির কর্মকর্তা ও রেডক্রিসেন্টের স্বেচ্ছাসেবীরা উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ