রক্তদাতা সংগঠন বন্ধুর নেতৃত্বে রাসেল-মারুফ

সভাপতি ও সাধারণ সম্পাদক
সভাপতি ও সাধারণ সম্পাদক   © টিডিসি ফটো

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে রক্তদাতা সংগঠন বন্ধু'র কমিটি গঠন করা হয়েছে। শনিবার সংগঠনটির সভাপতি আবেদীন কবির ও সাধারণ সম্পাদক শাখাওয়াত শাওন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ৪১ সদস্য বিশিষ্ট নতুন কমিটির অনুমোদন দেয়া হয়।

এতে সভাপতি হয়েছেন কুবির গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী রাসেল মাহমুদ ভূঁইয়া। আর সাধারণ সম্পাদক হয়েছেন লোকপ্রশাসন বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী আবদুল্লাহিল মারুফ।

কমিটিতে অন্যরা হলেন— সহ সভাপতি তনিবা তাবাসসুম প্রভা, দিবস সাহা, মানসুরা তালুকদার, লাকী হামিদ ও তাওহিদা আকতার। যুগ্ম সাধারণ সম্পাদক পদে ফাহিম আহমেদ, আবু হানিফ ও আবু বক্কর সিদ্দীক ফরহাদ, সাংগঠনিক সম্পাদক পদে  আশরাফুল হক, আজাদ আল স্বাধীন ও নুরুল বাশার, অর্থ সম্পাদক মাহফুজুর রহমান, সহ অর্থ সম্পাদক সাঈদ হাসান, দপ্তর সম্পাদক রবিউল হোসেন, উপ দপ্তর সম্পাদক রিফা সাদিয়া ভাবনা, প্রচার সম্পাদক দীপ চৌধুরী, উপ প্রচার সম্পাদক আরিফা আক্তার, আল আমিন ও সামিন বখশ সাদী, মিডিয়া সম্পাদক জান্নাতুল ফেরদৌস পিয়া, উপ মিডিয়া সম্পাদক ওবায়দুল্লাহ খান, তথ্য প্রযুক্তি সম্পাদক নিয়াজ আল মাসুম এবং উপ তথ্য প্রযুক্তি সম্পাদক পদে আজহার উদ্দীন নির্বাচিত হয়েছেন। 

এছাড়া ১৪ সদস্যের হেলথ টিম গঠন করা হয়েছে। এতে ইফতিয়ান আহমেদ সমন্বয়ক এবং রামিম মিয়া ও নাসরিন সুলতানা সহ সমন্বয়কের দায়িত্ব পালন করবেন।


সর্বশেষ সংবাদ