সুবিধাবঞ্চিত শিশুদের পাশে খুবির রোটার‍্যাক্ট ক্লাব

সুবিধাবঞ্চিত শিশুদের পাশে দাঁড়ালো খুবির রোটার‍্যাক্ট ক্লাব
সুবিধাবঞ্চিত শিশুদের পাশে দাঁড়ালো খুবির রোটার‍্যাক্ট ক্লাব  © টিডিসি ফটো

সমাজের সুবিধাবঞ্চিত ও অসহায় শিশুদের পাশে দাঁড়িয়েছে খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) সামাজিক সংগঠন রোটার‍্যাক্ট ক্লাব অব খুলনা ইউনিভার্সিটি। সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে খাতা, কলম, মাস্ক ও চকলেট বিতরণ করেছে সংগঠনটি।

শুক্রবার (২৯ অক্টোবর) সকালে খুলনা বিশ্ববিদ্যালয় অফিসার্স আবাসিক এলাকায় ২০০ শিশুর মাঝে খাতা, কলম, মাস্ক, চকলেট বিতরণ করেন সংগঠনের সদস্যরা। খাতা, কলম, মাস্ক আর চকলেট পেয়ে আনন্দে মেতে ওঠে শিশুরা।

সংগঠন সূত্রে জানা যায়, ২০০ শিশুকে তিন মাসের জন্য খাতা, কলম, মাস্ক ও চকলেট বিতরণ করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী স্বপ্নপুরী আবাসিক এলাকা, আহসানিয়া আবাসিক এলাকা, তালুকদার সড়ক ও খুলনা বিশ্ববিদ্যালয় অফিসার্স আবাসিক এলাকার অসহায় ও সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে এসব জিনিসপত্র বিতরণ করা হয়।

রোটার‍্যাক্ট ক্লাব অব খুলনা ইউনিভার্সিটির সভাপতি মাহামুদুল হাসান মিল্লাত বলেন, 'মূলত সমাজের সুবিধাবঞ্চিত এবং পিছিয়ে পড়া শিশুদের পাশে দাঁড়াতে আমাদের এ ছোট প্রয়াস। করোনার দীর্ঘ বন্ধে আবারও শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দিয়েছে। এসব শিশুরা যাতে ভালভাবে পড়াশোনা চালিয়ে যেতে পারে সেকারণে আমরা তাদের মাঝে তিন মাসের খাতা, কলম বিতরণ করেছি।

তিনি বলেন, রোটার‍্যাক্ট ক্লাব অব খুলনা ইউনিভার্সিটি সবসময় সমাজের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাড়ায়। ভবিষ্যতেও আমাদের এ ধারা অব্যাহত থাকবে।'

উল্লেখ্য, বিতরণ কর্মসূচির সময় রোটার‍্যাক্ট ডিস্ট্রিক্ট -৩২৮১ এর ডি আর আর এম. মোস্তাফিজুর রহমান, ডিস্ট্রিক্ট অ্যাডভাইজর রোটার‍্যাক্টর রুমেন, চিফ ডিস্ট্রিক্ট অ্যাডমিনিস্ট্রেটর শফি খান, রোটার‍্যাক্ট ক্লাব অব অন্যন্যা ঢাকার প্রেসিডেন্ট রোটার‍্যাক্টর রোজ, রোটার‍্যাক্ট ক্লাব অব ঢাকা ফোর্টের প্রেসিডেন্ট রোটার‍্যাক্টর সম্রাট, রোটার‍্যাক্ট ক্লাব অব নারায়ণগঞ্জ মিড সিটির প্রেসিডেন্ট রোটার‍্যাক্টর মিল্টন, রিজিওনাল রিপ্রেজেন্টেটিভ রোটার‍্যাক্টর আবু হুরায়রা, অন্যান্য রোটার‍্যাক্ট ক্লাবের প্রেসিডেন্ট ও রোটার‍্যাক্ট ক্লাব অব খুলনা ইউনিভার্সিটির সদস্যরা উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ