চাঁদপুর সরকারি কলেজের নতুন অধ্যক্ষ অসিত দাশ

  © সংগৃহীত

চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ পদ থেকে অবসরজনিত কারণে বিদায় নেন প্রফেসর ড. এ এস এম দেলওয়ার হোসেন। শূন্য পদে ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে নিয়োগ পান উপাধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশ। রবিবার আনুষ্ঠানিকভাবে অধ্যক্ষের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সদ্য বিদায়ী অধ্যক্ষ দেলওয়ার হোসেন বলেন, ২০১২ সালে এই কলেজে উপাধ্যক্ষ হিসেবে যোগদান করি। সেই হিসেবে এই কলেজে আমার কর্মকাল ৭ বছর ৭ মাস ৭দিন। আমার জীবনের একটি সুবর্ণ সময় এই কলেজে কেটেছে। আমি দোয়া করি আপনারা সকলে এই কলেজের শীর্ষস্থান নিশ্চিত করতে পারেন।

তিনি বলেন, আমাদের শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি কলেজের অবকাঠামোগত অনেক উন্নয়ন কাজ এনে দিয়েছেন। যার ফলে কলেজের অনেক উন্নয়ন কাজ হয়েছে। যার কারণে শিক্ষার ক্ষেত্রে আমাদের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করতে হবে। শুধুমাত্র অবকাঠামোগত উন্নয়ন হলে চলবে না। পাশাপাশি শিক্ষার মানও বৃদ্ধি করতে হবে। একজন শিক্ষকের যে গুণাবলী তা বজায় রেখে দায়িত্ব পালন করতে হবে।

পরে অধ্যক্ষ প্রফেসর ড. এ এস এম দেলওয়ার হোসেন ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশকে ফুল দিয়ে বরণ করেন এবং অধ্যক্ষের দায়িত্ব বুঝিয়ে দেন।

এ সময় উপস্থিত ছিলেন শিক্ষক পরিষদের সম্পাদক ভূগোল বিভাগের সহযোগী অধ্যাপক মো. ওয়াহিদুজ্জামান, বাংলা বিভাগের অধ্যক্ষ প্রফেসর মো. আজিম উদ্দিন, অর্থনীতি বিভাগের অধ্যাপক প্রফেসর ড. জসিম উদ্দিন আহমেদ, পদার্থ বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. ইফতেখার উদ্দিন খান, প্রাণীবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক মো. শওকত ইকবাল ফারুকী প্রমুখ শিক্ষকবৃন্দ।


সর্বশেষ সংবাদ