ইবির আওয়ামীপন্থী কয়েক শিক্ষককে বিশ্ববিদ্যালয়ে অবাঞ্চিত ঘোষণা

ইবির আওয়ামীপন্থী কয়েক শিক্ষককে বিশ্ববিদ্যালয়ে অবাঞ্চিত ঘোষণা
ইবির আওয়ামীপন্থী কয়েক শিক্ষককে বিশ্ববিদ্যালয়ে অবাঞ্চিত ঘোষণা  © সংগৃহীত

জুলাইয়ের গণহত্যা সমর্থন করার অভিযোগে ইসলামী বিশ্ববিদ্যালয়ের আওয়ামী পন্থী কয়েকজন শিক্ষককে বিশ্ববিদ্যালয় থেকে অবাঞ্চিত এবং ক্লাস থেকে বয়কট ঘোষণা করে ব্যানার টানানো হয়েছে। 

বুধবার (১১ সেপ্টেম্বর) রাতে সাধারণ শিক্ষার্থীর নামে কে বা কাহারা কয়েকজন শিক্ষকের ছবি সমেত একটি ব্যানার বানিয়ে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন একাডেমিক ভবন এবং হলের গেটগুলোতে টাঙ্গিয়ে দিয়ে গেছে। 

এতে লেখা আছে, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে প্রত্যক্ষ-পরোক্ষভাবে সাধারণ শিক্ষার্থীদের উপর হামলার সাথে জড়িত, জুলাইয়ের গণহত্যার সমর্থনকারী এবং আওয়ামীলীগের চিহ্নিত সন্ত্রাসীদের একাংশ যাদেরকে সাধারণ শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয় থেকে অবাঞ্ছিত ঘোষণা ও তাদেরকে ক্লাস থেকে বয়কট করা হলো।

আরও পড়ুন: ইবির অর্থনীতি বিভাগের অধ্যাপক আব্দুল মুঈদ মারা গেছেন

ব্যানারে থাকা শিক্ষকরা হচ্ছেন, ইবি বঙ্গবন্ধু পরিষদের আহ্বায়ক অধ্যাপক ড. মাহবুবুল আরফিন, সদস্য সচিব অধ্যাপক ড. মাহবুবর রহমান, শাপলা ফোরামের সভাপতি অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্মণ, সাবেক ছাত্রউপদেষ্টা অধ্যাপক ড. বাকী বিল্লাহ বিকুল, সহকারী প্রক্টর মিঠুন বৈরাগী, খালেদা জিয়া হলের সাবেক প্রভোস্ট ড. ইয়াসমিন আরা সাথী, হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের মো: শহিদুল ইসলাম, ইংরেজি বিভাগের মো: সাজ্জাদ হোসাইন জাহিদ এবং কমিউনিকেশন অ্যান্ড মাল্টিমিডিয়া জার্নালিজম বিভাগের তন্ময় সাহা জয়।


সর্বশেষ সংবাদ