সোহরাওয়ার্দী কলেজ সাংবাদিক সমিতি নির্বাচন ৯ জুন

সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ
সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ  © ফাইল ছবি

রাজধানীর পুরান ঢাকায় অবস্থিত সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজের সংগঠন সোহরাওয়ার্দী কলেজ সাংবাদিক সমিতির (সোকসাস) নির্বাচন ২০২৪-এর তফসিল ঘোষণা করা হয়েছে। ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে আগামী রবিবার (৯ জুন) বেলা ১১টা থেকে বেলা ৩টা পর্যন্ত।

আজ রবিবার বেলা ১২টার দিকে সোহরাওয়ার্দী কলেজের ৩০৯ নম্বর রুমে সমিতির বর্ধিত সভায় নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়। সোহরাওয়ার্দী কলেজ সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় সভার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়।

সভায় উপস্থিত সকল সদস্যদের সম্মতিক্রমে ৩ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠিত হয়। এতে প্রধান নির্বাচন কমিশন হিসেবে মনোনীত হয়েছেন সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজের সাবেক শিক্ষার্থী এবং ঢাকা টাইমসের সাংবাদিক হাসান মেহেদী। এছাড়াও নির্বাচন কমিশনার মনোনীত করা হয় সাবেক শিক্ষার্থী ও সংগঠনটির উপদেষ্টা ইমরান মাহমুদ এবং সাকিব আল হাসান।

প্রধান নির্বাচন কমিশনারের সার্বিক তত্ত্বাবধানে আগামী ২ জুন থেকে ৪ জুন পর্যন্ত মনোনয়ন বিতরণ ও জমা নেওয়া হবে। এছাড়াও ৫ জুন প্রার্থিতা যাচাই-বাছাই করে চূড়ান্ত প্রার্থী ঘোষণা করা হবে। আগামী ৯ জুন সোকসাস নির্বাচন-২০২৪ অনুষ্ঠিত হবে।

সোহরাওয়ার্দী কলেজ সাংবাদিক সমিতির এই বর্ধিত সভায় উপস্থিত ছিলেন সাংবাদিক সমিতির উপদেষ্টা হাসান মেহেদী, ইমরান মাহমুদ, সাকিব আল হাসান, মো. ইউসুফ হাওলাদার, মো. রাফসান, বর্তমান কমিটির সভাপতি ইয়াসিন মোল্লা, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক রাসেল মাহমুদ, দপ্তর সম্পাদক আকবর হোসেনসহ সমিতির সদস্য আমিরুল ইসলাম, লিখন হোসাইন, সাজ্জাদুল ইসলাম, আমিনুর সিকদার, হাসিব ইথুন, আবন্তিকা সাহা, রহিমা বেগম, জেনিয়া ঐশ্বর্য্য এবং সাব্বির হাওলাদার।

 

সর্বশেষ সংবাদ