পুসাকের আয়োজনে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান

ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান
ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান  © টিডিসি ফটো

পাবলিক বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ ও ইঞ্জিনিয়ারিং বিশ্ববিদ্যালয় পড়ুয়া বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে গঠিত সংগঠন পুসাকের আয়োজনে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান আয়োজন করা হয়েছে। শনিবার (১৩ এপ্রিল) ছাগলনাইয়া উপজেলা অডিটোরিয়াম প্রাঙ্গণে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে বর্তমান শিক্ষার্থীদের পাশাপাশি দেশের বিভিন্ন পর্যায়ে আসীন পুসাকের সিনিয়র সদস্য ও উপদেষ্টা মণ্ডলীর উপস্থিত ছিলেন। তাদের মধ্যে ঢাকা ডেন্টাল কলেজের অধ্যক্ষ এবং বাংলাদেশ ডেন্টাল সোসাইটির মহাসচিব অধ্যাপক ডা: হুমায়ুন কবির বুলবুল, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ডা: জাহানারা আরজু,ছাগলনাইয়া পৌরসভার মেয়র জনাব এম. মোস্তফা, পোর্টল্যান্ড গ্রুপে পরিচালক এম নরুল হোসেন, বুলবুল হোসেন, এম রবিউল হোসেন,ফার্স্ট সিকিউরিটি ইসলামি ব্যাংকের এভিপি জনাব,নিজাম উদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন।

এছাড়াও ফেনী যুব উন্নয়ন অধিদপ্তরের সহকারী পরিচালক জনাব সাইফুদ্দিন আহমেদ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক জনাব এ জি এম নিয়াজ উদ্দিন, বল্লভপুর হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আনোয়ার হোসেন, সহকারী অধ্যাপক শাহাদাত হোসেন মানিক, নভেলটি ইন্জিনিয়ারিং এর সিইও রায়হান রকিব,,ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি (ইউসিবি) এর ভাইস প্রেসিডেন্ট  উমাশা উমায়ুন মনি চৌধুরী,জোরাক ট্রেড সোর্স লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মো. আরশাদ হোসেন শালিম।

চট্টগ্রাম মেডিকেল কলেজ এর অর্থোপেডিকস বিভাগের রেজিস্ট্রার মহিউদ্দিন আহমেদ,ঢাকা ব্যাংক ছাগলনাইয়া শাখার ম্যানেজার জনাব মাইন উদ্দিন আহমেদ, ফেনী জেলা একাউন্ট এন্ড ফিন্যান্স অফিসের অডিটর জনাব কামরুল হাসান বিপ্লব,ওয়ান ব্যাংকের সিনিয়র অফিসার আমিনুল হক,সাউথইস্ট ব্যাংক এর এক্সিকিউটিভ অফিসার জনাব রেজাউল করিম,ডাক্তার যুবায়ের ইবনে খায়ের, ডাক্তার শামস উদ্দিন, পোর্ট ওয়েস্ট ইন্টারন্যাশনাল এর অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার আরিফুল ইসলাম ও সরকারি-বেসরকারি অফিসের কর্মকর্তাবৃন্দ। 

অনুষ্ঠানের শেষে ২২-২৩ শিক্ষাবর্ষে চান্সপ্রাপ্ত সকলকে সংবর্ধনা দেওয়াভ হয় এবং পুসাক কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের পক্ষ থেকে অতিথিদের সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়।

উল্লেখ্য, পুসাক সংগঠনটি ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলাভিত্তিক সংগঠন। ২০১৮ সালে আনুষ্ঠানিকভাবে যাত্রা হয়।


সর্বশেষ সংবাদ