কুবির ইরফানকে আইসিইউ থেকে নেওয়া হলো লাইফ সাপোর্টে

কুবির ইরফানকে আইসিইউ থেকে নেওয়া হলো লাইফ সাপোর্টে
কুবির ইরফানকে আইসিইউ থেকে নেওয়া হলো লাইফ সাপোর্টে  © টিডিসি ফটো

কুমিল্লায় বাসের ধাক্কায় আহত কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) শিক্ষার্থী মোহাম্মদ ইরফান উল্ল্যাহ কে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে। বৃহস্পতিবার (৯ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকার মাতুয়াইল এস এমসি হাসপাতালের আইসিইউ থেকে ইবনে সিনা হাসপাতালের লাইফ সাপোর্টে স্থানান্তর করা হয়েছে। 

এদিকে এ ঘটনায় তিশা বাসের চালককে আসামি করে কুমিল্লার ময়নামতি ক্রসিং হাইওয়ে থানায় একটি মামলা দায়ের করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রশাসন। 

এ বিষয়ে প্রক্টর (ভারপ্রাপ্ত) কাজী ওমর সিদ্দিকী বলেন, আমরা ঘটনা জানতে পেরে ইরফানের পরিবারের সাথে কথা বলি এবং আইনগত ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত নেই। পরে ময়নামতি হাইওয়ে থানায় বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে চালকের বিরুদ্ধে মামলা করা হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনী দ্রুত সময়ের মধ্যে চালককে আইনের আওতায় আনবেন বলে আশ্বস্ত করেছেন। 

এর আগে বৃহস্পতিবার সকাল ৯টার দিকে কুমিল্লার ঝাগরজুলি নামক এলাকায় ঢাকাগামী তিশা এক্সক্লুসিভ বাসের ধাক্কায় গুরুতর আহত হয় ইরফান উল্ল্যাহ। এতে ইরফানের হাত,নাকমুখ ও মাথায় গুরুতর আঘাত পায়। এসময় ইরফানকে প্রথমে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকার মাতুয়াইল এসএমসি হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করেন। পরে পরীক্ষা-নিরীক্ষা শেষে শারীরিক অবস্থা অবনতি হলে রাত সাড়ে ১০টার দিকে আশঙ্কাজনক অবস্থায় লাইফ সার্পোট হস্তান্তর করা হয়েছে।

ইরফানের সহপাঠী জিল্লুর রহমান বলেন, ইরফানকে আমরা প্রথমে ঢাকার মাতুয়াইল এস এমসি হাসপাতালের আইসিইউতে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে লাইফ সাপোর্টে স্থানান্তর করে। আমরা পরে তাকে ইবনে সিনা হাসপাতালের লাইফ সার্পোট নিয়েছি। তার অবস্থা আশঙ্কাজনক, এখনো জ্ঞান ফেরেনি।


সর্বশেষ সংবাদ