তিতুমীর কলেজ স্টুডেন্টস এসোসিয়েশন অব ফেনীর ইফতার মাহফিল

  © টিডিসি ফটো

রাজধানীর সরকারি তিতুমীর কলেজে ফেনী জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘তিতুমীর কলেজ স্টুডেন্টস এসোসিয়েশন অব ফেনী’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার তিতুমীর কলেজের শহীদ বরকত মিলনায়তনে ইফতার মাহফিলের অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

তিতুমীর কলেজ স্টুডেন্টস এসোসিয়েশনস অব ফেনী’র সভাপতি আরিফ খান জয়ের সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক আহাদ আলমাসের সঞ্চালনায় করেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক শ্রম ও জনশক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য এবং এনসিসি ব্যাংক লিমিটেডের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জালাল উদ্দীন চৌধুরী পাপ্পু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজ মোস্তফা চৌধুরী, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসেদের  সাবেক সাংগঠনিক সম্পাদক সাদ বিন কাদের চৌধুরী, সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি মো: রিপন মিয়া, সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়ল।

এ উপলক্ষে শহীদ বরকত মিলনায়তনে প্রায় সাত শতাধিক রোজাদারের জন্য ইফতারের আয়োজন করা হয়। এছাড়াও আয়োজনে রাজধানীর আনাচে কানাচে বসবাসকারী ফেনী জেলার শিক্ষার্থী,ব্যক্তিবর্গ, কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষার্থী, ছাত্র নেতৃবৃন্দ এবং সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।  

অনুষ্ঠানে বক্তারা ফেনীর ইতিহাস ঐতিহ্যকে দেশব্যাপী ছড়িয়ে দিতে ও শিক্ষার্থীদের যেকোনো প্রয়োজনে সবাইকে পাশে থেকে মিলে মিশে কাজ থাকার আহ্বান জানান।


সর্বশেষ সংবাদ