ইবি উপাচার্যের ফোনালাপ ফাঁস, প্রতিবাদে কার্যালয়ে তালা

উপাচার্যের কার্যালয়ে তালা
উপাচার্যের কার্যালয়ে তালা  © টিডিসি ফটো

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালামের নিয়োগ বোর্ডের প্রশ্ন ফাঁসের কয়েকটি ফোনালাপ ফাঁস হয়েছে। এর প্রতিবাদে ভিসির অপসারণের দাবিতে উপচার্যের কার্যালয়ে তালা দিয়ে আন্দোলন করেছেন অস্থায়ী চাকরিজীবী পরিষদ।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় এ কর্মসূচী পালন করেন তারা। এ সময় তারা উপাচার্যকে বিশ্ববিদ্যালয়ে অবাঞ্ছিত ঘোষণা করেন। 

আন্দোলনে তারা ‘চোর ভিসির বিরুদ্ধে ডাইরেক্ট একশন, হৈ হৈ রৈ রৈ সালাম তুই গেলি কই, ইবি ভিসির দুই গালে জুতা মারো তালে তালে' সহ বিভিন্ন স্লোগান দিতে থাকেন। পরে দুপুর সাড়ে ১২টায় উপাচার্যের কার্যালয়ের তালা খুলে দেন তারা।

সংগঠনটির সভাপতি মিজানুর রহমান টিটু বলেন, ইবি ভিসি দূর্নীতি করে নিয়োগ দিচ্ছে। আমরা এর তীব্র নিন্দা জানাই। এই দূর্নীতিবাজ ভিসিকে আমরা এই বিশ্বদ্যালয়ে দেখতে চাই না। আমরা এর দৃষ্টান্তমূলক শাস্তি চাই। এই ভিসিকে অপসারণ করে বিশ্ববিদ্যালয়কে কলঙ্ক মুক্ত করতে চাই। তার পদত্যাগ না হওয়া পর্যন্ত আমাদের লাগাতার আন্দোলন চলতে থাকবে।

প্রক্টর ড.শাহাদাৎ হোসেন আজাদ বলেন, আমি বিষয়টি  শুনেছি। ছাত্রী নির্যাতনের ঘটনায় তদন্ত নিয়ে ব্যস্ত আছি। এ বিষয়ে কোন মন্তব্য করতে চাই না।


সর্বশেষ সংবাদ