জবিসাসের বার্ষিক স্মরণিকার মোড়ক উন্মোচন

জবিসাসের বার্ষিক স্মরণিকার মোড়ক উন্মোচন
জবিসাসের বার্ষিক স্মরণিকার মোড়ক উন্মোচন  © টিডিসি ছবি

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) সাংবাদিক সমিতির প্রকাশিত ‘গণমাধ্যম: প্রেক্ষিত বাংলাদেশ’ শীর্ষক স্মরণিকার মোড়ক উন্মোচন করা হয়েছে। রবিবার (৮ জানুয়ারি) দুপুর ২টায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় উপাচার্যের কনফারেন্স কক্ষে এই অনুষ্ঠান শুরু হয়।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি রবিউল আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আহসান জোবায়েরের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক।

এসময় তিনি বলেন, আমাদের ছাত্ররা পড়াশোনার পাশাপাশি সহশিক্ষা কার্যক্রমে অনেক এগিয়ে যাচ্ছে। সাংবাদিক সমিতি আজকে তাদের বার্ষিক স্মরণিকা বের করেছে। সারাজীবন এটা তাদের সম্পত্তি হিসেবে থাকবে। এখানে ছবিগুলো দেখলেই বুঝা যাবে সংগঠনে যারা সময় দিয়েছে। এই কাজের সাথে যারা সম্পৃক্ত ছিল, যারা অক্লান্ত পরিশ্রম করেছে আমি তাদেরকে ধন্যবাদ জানাই।

আরও পড়ুন: ফারদিন হত্যা মামলায় বুশরার জামিন 

বিশেষ অতিথির বক্তব্যে অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি তার নিজ গতিতে এগিয়ে যাচ্ছে। তাদের এই স্মরণিকা প্রকাশের মাধ্যমে তারা নিজেদের যোগ্যতার জানান দিয়েছে। আমি হয়ত চলে যাব, দিনশেষে এই স্মরণিকা আমার কাছে থাকবে। আমি সবার মঙ্গল কামনা করি।

এসময় আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান ও প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল। এছাড়াও বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা ও গণমাধ্যমে কর্মরত সাংবাদিক প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ