ব্রাজিলের জয়ে জবিতে আনন্দ মিছিল 

জবিতে আনন্দ মিছিল 
জবিতে আনন্দ মিছিল   © টিডিসি ফটো

বিশ্বকাপ গ্রুপ পর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচে সুইজারল্যান্ডের সাথে ১-০ গোলে জয়ের পর  আনন্দ মিছিল করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ব্রাজিল সমর্থকরা।

সোমবার (২৮ নভেম্বর) রাতে খেলা শেষে বিশ্ববিদ্যালয়ের শান্ত চত্বর  থেকে শুরু করে পুরো ক্যাম্পাস,বাংলাবাজার এবং ভিক্টোরিয়া পার্ক জুড়ে এই আনন্দ মিছিল করেন তারা । 

তবে দলে নেইমার -দালিলো না  থাকায় গোল পেতে খুবই বেগ পেতে হয় ব্রাজিলের। প্রথমার্ধে গোল না হওয়ার সমর্থকদের চোখে মুখে ছিলো হতাশার চিত্র। তবে শেষ মুহূর্তে গোল হওয়ার ব্রাজিল সমর্থকরা মেতে ওঠে আনন্দ উল্লাসে।  

ব্রাজিল সমর্থক ইয়াসিন আরাফাত বলেন, বিশ্বকাপে  সুইসদের সাথে এখন পর্যন্ত আমরা জয় পাই নি ব্রাজিল! এইটাই আমাদের প্রথম জয়। নেইমার না থাকায় ব্রাজিল ভক্তরা যে ভয় পাচ্ছিলাম তা খেলায় অনুভব করা গেলেও খুব একটা প্রভাব ফেলেনি। 

ব্রাজিল সমর্থক সোহান প্রামাণিক বলেন, ব্রাজিলের খেলা মানেই সৌন্দর্য। ছোটবেলা থেকেই আম ব্রাজিলের সমর্থক। শৈল্পিক ফুটবল দেখতে চাই। নেইমারকে মিস করব। তবে, দলগত খেলায় ব্রাজিল দূর্দান্ত। 

খেলা দেখতে আসা আর্জেন্টিনার সমর্থক তৌফিকুল ইসলাম বলেন, আজকে মন থেকে চাইছিলাম ব্রাজিল জয় পাক। কারন ব্রাজিলের মত দল বিশ্বকাপ থেকে ছিটকে গেলে বিশ্বকাপ আমেজ হারাবে।


সর্বশেষ সংবাদ