অতীশ দীপঙ্কর ইউনিভার্সিটিতে ২৮তম বোর্ড অব ট্রাস্টিজের সভা অনুষ্ঠিত

বোর্ড অব ট্রাস্টিজের সভা
বোর্ড অব ট্রাস্টিজের সভা  © টিডিসি ফটো

অতীশ দীপঙ্কর ইউনিভার্সিটি অব সায়েন্স এন্ড টেকনোলজি’র (এডাস্ট) বোর্ড অব ট্রাস্টিজের ২৮তম সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৬ আগস্ট) বিকেলে অনুষ্ঠিত হওয়া এ সভায় সভাপতিত্ব করেন বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান লিয়াকত সিকদার। 

সভায় বিশ্ববিদ্যালয়ের ৩য় কনভোকেশন সফলভাবে সম্পন্ন করায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়। কনভোকেশনের ব্যয় বিবরণী, ২০২১-২০২২ সালের অডিট ফার্ম নিয়োগ প্যানেল, একাডেমিক কাউন্সিল সভা ও সিন্ডিকেট সভার সিদ্ধান্ত, নতুন ডিপার্টমেন্ট ও প্রোগ্রাম অনুমোদন করা হয়। এছাড়াও করোনা উত্তরকালে একডেমিক কার্যক্রম সম্পর্কে দিকনির্দেশনা প্রদান এবং  অবকাঠামোগত উন্নয়ন ও সম্প্রসারণের বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়। 

সভায় উপস্থিত ছিলেন ট্রাস্টি বোর্ডের সদস্য মো. মোবারক হোসেন, প্রফেসর ড. এম শাহীন খান, সৈয়দ মোহাম্মদ হেমায়েত হোসেন, গোলাম সারোয়ার কবির, মো. জোনায়েত আহমেদ, আরীফুল বারী মজুমদার, ড. সিরাজুল হক চৌধুরী, মো. কামরুজ্জামান, তানভীর ইসলাম পাটোয়ারী,  সুলতানা পারভীন,  সেলিনা বেগম এবং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. জাহাঙ্গীর আলম

সভায় সভাপতি বোর্ড অব ট্রাস্টিজের সদস্যবৃন্দকে বিশ্ববিদ্যালয়ের সকল ক্ষেত্রে সার্বিক সহযোগিতা ও পৃষ্ঠপোষকতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং আন্তরিক ধন্যবাদ জানান।


সর্বশেষ সংবাদ