ফয়জুর রহমান চৌধুরী বৃত্তি পেলেন ইউআইটিএসের ৮ শিক্ষার্থী

ফয়জুর রহমান চৌধুরী বৃত্তি পেলেন ইউআইটিএসের ৮ শিক্ষার্থী
ফয়জুর রহমান চৌধুরী বৃত্তি পেলেন ইউআইটিএসের ৮ শিক্ষার্থী  © টিডিসি ফটো

ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সের (ইউআইটিএস) ইংরেজি বিভাগের আটজন মেধাবী ও অস্বচ্ছল শিক্ষার্থীকে 'ফয়জুর রহমান চৌধুরী বৃত্তি' দেয়া হয়েছে। এ ফান্ড থেকে অস্বচ্ছল শিক্ষার্থীদের বৃত্তি প্রদান অনুষ্ঠানের মাধ্যমে নগদ অর্থ প্রদান করা হয়। এ ট্রাস্ট ফান্ড কর্তৃক প্রদত্ত বৃত্তিটি ইউআইটিএসের ইংরেজি বিভাগের মেধাবী ও অস্বচ্ছল শিক্ষার্থীদের মাঝে অগ্রাধিকার ভিত্তিতে প্রতি সেমিস্টারে প্রদান করা হয়ে থাকে।

ইংরেজি বিভাগের উদ্যোগে রবিবার ১৯ (জুন) দুপুর ২টায় বিশ্ববিদ্যালয়ের রত্নগর্ভা তাহমিনা রহমান মাল্টিপারপাস হলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আরও পড়ুন: ইউআইটিএসের ৩০ শিক্ষার্থী পেলেন রত্নগর্ভা তাহমিনা রহমান বৃত্তি

ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান নাঈমা আফরিনের সভাপতিত্বে অনুষ্ঠিত বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মো. আবু হাসান ভূঁইয়া। বিশেষ অতিথি হিসেবে আলোচনায় অংশগ্রহণ করেন ইউআইটিএসের বোর্ড অব ট্রাস্টিজের উপদেষ্টা, ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্যার এ এফ রহমান হলের প্রভোস্ট অধ্যাপক ড. কে এম সাইফুল ইসলাম খান ও ইউআইটিএসের লিবারেল আর্টস অ্যান্ড সোস্যাল সায়েন্সেস অনুষদের ডিন সৈয়দা আফসানা ফেরদৌসী।

বিভাগীয় শিক্ষক জনাব মো. মিজানুর রহমান বাবু সঞ্চালিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ইন্টারন্যাশনাল ডেস্কের অতিরিক্ত পরিচালক জনাব শুভ দাস, সহকারী প্রক্টর জনাব মো. শামিম আহমেদ, জনসংযোগ কর্মকর্তা জনাব মো. ওমর ফারুকসহ বিভাগীয় শিক্ষকমণ্ডলী ও শিক্ষার্থীবৃন্দ।


সর্বশেষ সংবাদ