রাজধানীর সড়কে নর্থ সাউথের ছাত্রীকে পিষে দিল গাড়ি

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রী মাইশা মমতাজ মিম
নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রী মাইশা মমতাজ মিম  © সংগৃহীত

কুড়িল ফ্লাইওভারের উপরে গাড়ি চাপায় নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী নিহত হয়েছেন। তিনি নিজের স্কুটি বাইক চালিয়ে বাসা থেকে গন্তব্যে যাচ্ছিলেন। আজ শুক্রবার (০১ এপ্রিল) সকালে এ ঘটনা ঘটে। খিলক্ষেত থানার ডিউটি অফিসার মাে. মিজানুর রহমান দ্যা ডেইলি ক্যাম্পাসকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সকালে কুড়িল ফ্লাইওভারের উপর একটি এক্সিডেন্টের খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। পরে সেখানে গিয়ে আমরা কোনো লাশ পাইনি। জানতে পেরেছি, ঘটনার পর তার লাশ কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পরে আমরা সেখানে গিয়ে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করেছি।

ওই ছাত্রীর নাম মাইশা মমতাজ মিম। তিনি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ২০১ ব্যাচের শিক্ষার্থী ছিল। ঢাকায় তার বাসা উত্তরায়। তার গ্রামের বাড়ি গাজীপুরে। হাসপাতালে পুলিশের পক্ষ থেকে মাইশার মামা তার লাশটি গ্রহণ করেছেন।

আরও পড়ুন: গুগলে চাকরি পেলেন নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের সাকিব

হাসপাতাল ও বিশ্ববিদ্যালয়ের একটি সূত্রে জানা গেছে, এদিন সকালে ঢাকার নিজ বাসা থেকে বের হয়ে নির্দিষ্ট গন্তব্যে যাচ্ছিলেন মাইশা। পরে কুড়িল ফ্লাইওভারের উপরে পেছন থেকে অজ্ঞাত একটি গাড়ি মাইশার স্কুটিকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। গাড়ির থাক্কায় তিনি ঘটনাস্থলে মারা যান। পরে অজ্ঞাত এক ব্যক্তি মাইশার লাশ কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে আসেন।

মাে. মিজানুর রহমান বলেন, ঘটনাস্থল থেকে প্রয়োজনীয় আলামত জব্দ করা হয়েছে। দেখে এক্সিডেন্টটি ভয়াবহ মনে হয়েছে। ওই স্থান থেকে মাইশার পরিত্যক্ত স্কুটিটিও উদ্ধার করা হয়েছে। পুলিশ বিষয়গুলো খতিয়ে দেখছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ দেয়া হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এদিকে, মাইশার অকাল মৃত্যুতে তার সহপাঠীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। দ্যা ডেইলি এনএসইউ নামে ক্যাম্পাসভিত্তিক একটি ফেসবুক পেজের পোস্টে তার মৃত্যুতে শোক জানানো হয়েছে। একইসঙ্গে মাইশার সহপাঠীদের পক্ষ থেকে তার বিদেহী আত্মার শান্তি কামনা করা হয়েছে।


সর্বশেষ সংবাদ