কাবাডিতে মেয়েদের সমাজবিজ্ঞান, ছেলেদের ফার্মেসি বিভাগ চ্যাম্পিয়ন

গণ বিশ্ববিদ্যালয়ের আন্তঃবিভাগ ক্রীড়া প্রতিযোগিতার ফাইনাল খেলা
গণ বিশ্ববিদ্যালয়ের আন্তঃবিভাগ ক্রীড়া প্রতিযোগিতার ফাইনাল খেলা  © সংগৃহীত

সাভারের গণ বিশ্ববিদ্যালয়ে (গবি) আন্তঃবিভাগ ক্রীড়া প্রতিযোগিতা-২০২২ এর কাবাডির ফাইনালে চ্যাম্পিয়ন হয়েছে সমাজবিজ্ঞান ও সমাজকর্মের মেয়েরা এবং ছেলেদের শিরোপা নিয়েছে ফার্মেসি বিভাগ।

রবিবার, (২০ মার্চ) সকালে কাবাডির ১ম ফাইনালে সমাজবিজ্ঞান ও সমাজকর্মের মেয়েরা আইন বিভাগের মেয়েদের বড় ব্যবধানে উড়িয়ে দেয়। পরের খেলায় ফার্মেসির সাথে জমজমাট লড়াই করলেও শিরোপা হাতছাড়া করে বায়োকেমিস্ট্রি বিভাগের ছেলেরা।

এদিন, সকাল থেকেই বিশ্ববিদ্যালয় জুড়ে ফাইনালের আলাদা উত্তেজনা বইছিল। সে উত্তেজনার পারদ খেলার মাঠে বাড়িয়ে দেয় সমাজবিজ্ঞান ও সমাজকর্মের মেয়েরা। ৪৯-৯ পয়েন্টের বড় ব্যবধানের জয়ে রীতিমতো তুলোধুলো হয় আইনের মেয়েরা।

আরও পড়ুন: শ্রীলঙ্কায় বসবে এশিয়া কাপের আসর

তবে, সবচেয়ে জমজমাট লড়াই হয়েছে বায়োকেমিস্ট্রি এন্ড মলিকুলার বায়োলজি এবং ফার্মেসি বিভাগের ছেলেদের খেলায়। ৪৭-৩৫ ব্যবধানে হারলেও দর্শকদের মন কাড়ে বিএমবি বিভাগ।

উল্লেখ্য, গত ০৯ মার্চ কাবাডি, ভলিবল এবং ক্রিকেট তিনটি ইভেন্টের মাধ্যমে আন্তঃবিভাগ ক্রীড়া প্রতিযোগিতার ১ম পর্ব শুরু হয়। প্রথম তিনদিন ভলিবল এবং পরের ৩ দিন কাবাডি খেলার শেষে আজকেই দুটি ইভেন্টের ফাইনাল সম্পন্ন হয়। আগামীকাল থেকে শুরু হচ্ছে শেষ ইভেন্টের শেষ খেলা ক্রিকেটের, চলবে ৩০ মার্চ পর্যন্ত।


সর্বশেষ সংবাদ