চট্টগ্রাম বন্দরে গাড়িচাপায় আইআইইউসির সাবেক ছাত্রের মৃত্যু

নিহত সিফাত রাব্বি
নিহত সিফাত রাব্বি  © সংগৃহীত

চট্টগ্রাম বন্দরে কর্মরত অবস্থায় ভারী গাড়িচাপায় এক বন্দরকর্মী নিহত হয়েছেন। নিহতের নাম সিফাত রাব্বি। গতকাল বুধবার (২ ফেব্রুয়ারি) রাতে ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে। সিফাত রাব্বি বন্দরের পরিবহন বিভাগে কর্মরত ছিলেন।

এছাড়া তিনি ফুড ব্লগার হিসেবেও কাজ করতেন। আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের (আইআইইউসি) কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ের শিক্ষার্থী ছিলেন তিনি।

আজ বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) চট্টগ্রামের বন্দরের সচিব ওমর ফারুক বলেন, বুধবার রাত ৯টার দিকে সিফাত রাব্বি বন্দরের এক নম্বর ইয়ার্ডে কর্মরত অবস্থায় একটি ভারী গাড়িচাপায় মারা যান।

বন্দর সিবিএর যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সাদেক নান্না বলেন, সিফাতের বাবাও চট্টগ্রাম বন্দরে চাকরি করতেন। তিনি আইআইইউসির কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ের  সাবেক শিক্ষার্থী। দুই মাস আগে তিনি বিয়ে করেছেন।

চট্টগ্রাম বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবির বলেন, বন্দরের অভ্যন্তরে ইয়ার্ডে কাজ করার সময় কন্টেইনার হেন্ডেলিংয়ের আরএসটি পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। লাশ উদ্ধার করে চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


সর্বশেষ সংবাদ