নতুন উপ-উপাচার্যকে গবিসাসের শুভেচ্ছা

গণ বিশ্ববিদ্যালয়ের নতুন উপ-উপাচার্যকে শুভেচ্ছা জানিয়েছে গবিসাস
গণ বিশ্ববিদ্যালয়ের নতুন উপ-উপাচার্যকে শুভেচ্ছা জানিয়েছে গবিসাস  © সংগৃহীত

গণ বিশ্ববিদ্যালয়ের নতুন উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. আবুল হোসেনকে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি(গবিসাস)।

রবিবার (২৬ ডিসেম্বর) দুপুর সাড়ে বারোটায় তার সঙ্গে এক সৌজন্য সাক্ষাতের সময় গবিসাসের পক্ষ থেকে এই ফুলের শুভেচ্ছা জানানো হয়েছে।

আরও পড়ুন: শতাধিক বিশ্ববিদ্যালয়ের ডোমেইন পরিবর্তনের নির্দেশনা আসছে

সাক্ষাতের সময় উপস্থিত ছিলেন গবিসাস কমিটির সহ-সভাপতি মো. রাকিবুল ইসলাম অয়ন এবং সাধারণ সম্পাদক অনিক আহমেদসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ সময় মো. রাকিবুল ইসলাম অয়ন জানিয়েছেন, ‘নতুন উপ-উপাচার্য নিয়োগের মাধ্যমে দীর্ঘদিন ধরে চলমান সমস্যার সমাধান ঘটেছে। আমরা অভিভাবক হিসেবে এমন একজন মানুষকে পেয়েছি যিনি আদর্শে ও গুনে অনেক উঁচু মানের ব্যাক্তি।’

আরও পড়ুন: জাতীয় স্মৃতিসৌধে গবিসাসের শ্রদ্ধা

নতুন উপ-উপাচার্য ড. আবুল হোসেন ভবিষতের জন্য আশাবাদ ব্যক্ত করে জানিয়েছেন, ‘এ বিশ্ববিদ্যালয় আমার অনেক পরিচিত। এখানে এসে সবকিছু সুন্দরভাবে মানিয়ে নিতে পেরেছি। ভবিষ্যতে ভালো একটা জায়গায় এ প্রতিষ্ঠানকে দাঁড় করাতে পারবো বলে আশা রাখছি।’

উল্লেখ্য, অধ্যাপক ড. মো. আবুল হোসেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে পদার্থ বিজ্ঞান বিভাগে অধ্যাপনার পাশাপাশি বিশ্ববিদ্যালয়টির উপ-উপাচার্য হিসাবে দায়িত্ব পালন করেছেন। এরপর সম্প্রতি তিনি চার বছরের জন্য গণ বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য হিসেবে নিয়োগ পেয়েছেন।


সর্বশেষ সংবাদ