স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ে পর্দা নামল ‘স্টামফোর্ড স্পোর্টস ফেস্ট’র

স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ে পর্দা নামল ‘স্টামফোর্ড স্পোর্টস ফেস্ট’র
স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ে পর্দা নামল ‘স্টামফোর্ড স্পোর্টস ফেস্ট’র  © টিডিসি ফটো

স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় স্পোর্টস ক্লাব আয়োজিত স্পোর্টস ফেস্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্যে দিয়ে স্পোর্টস ফেস্ট ২০২৪ সমাপ্ত হয়েছে। গত ২৫ ফেব্রুয়ারি শুরু হওয়া স্পোর্টস ফেস্টের আনুষ্ঠানিক পর্দা নামল বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি)। ফেস্টটি অনুষ্ঠিত হয়েছিল স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশের সিদ্ধেশ্বরী ক্যাম্পাসে।  

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মনিরুজ্জামান। সেইসঙ্গে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ইউনুছ মিয়া, রেজিস্টার মুহাম্মদ  আব্দুল মতিন, সাংবাদিকতা ও গণমাধ্যম অধ্যয়ন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক কাজী আব্দুল মান্নান। অর্থনীতি বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. আব্দুস সাত্তার, সহকারী অধ্যাপক সুস্মিতা বনিক, ফারজানা সুলতানা, ড. ওমর ফারুক, প্রভাষক মাহবুব আলম, পুরকৌশল বিভাগের চেয়ারম্যান ফারহানা চৌধুরী, সহকারী অধ্যাপক আনিকা নওশিন মৌরিন, বারজিস আনিসা ইকরা, কামরুজ্জামান হক লিমন।

এছাড়া আরও উপস্থিত ছিলেন প্রভাষক মো. শাহরিয়ার ইকরাম, ফার্মেসি বিভাগের চেয়ারম্যান এবং সহযোগী অধ্যাপক সাদিয়া আফরিন চৌধুরী, সহকারী অধ্যাপক মো আল মামুন, শাহ মার্জিয়া মেহজাবিন লিনা, সাংবাদিক বিভাগের সহকারী অধ্যাপক মুহাম্মদ মোশারফ হোসাইন, পরিবেশ বিজ্ঞান বিভাগের ডিন ও চেয়ারম্যান প্রফেসর ড. আহমদ কামরুজ্জামান মজুমদার, সহকারী অধ্যাপক ড. মাহমুদা পারভীন, সিনিয়র প্রভাষক মাহমুদা ইসলাম, স্টুডেন্টস ওয়েলফেয়ার বিভাগের উপদেষ্টা রেহেনা আক্তার। 

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় স্পোর্টস ক্লাবের কনভেনর মো. গোলাম রাব্বানী, সহকারী অধ্যাপক হেড অফ ম্যানেজমেন্ট ডিপার্টমেন্ট এবং সহকারী প্রক্টর।

57db635a-e32b-42cf-b7d5-95cd74da59d0

এই স্পোর্টস ফেস্টে ছেলেদের ব্যাডমিন্টন খেলায় চ্যাম্পিয়ন হয়েছে অর্থনীতি বিভাগ এবং রানার্সআপ হয়েছে ফার্মেসি বিভাগ। মেয়েদের ব্যাডমিন্টন খেলায় চ্যাম্পিয়ন এবং রানার্সআপ হয় ফার্মেসি বিভাগ। ছেলেদের ক্যারম খেলায় চ্যাম্পিয়ন হয় ফার্মেসি বিভাগ এবং রানার্সআপ হয় পুরকৌশল বিভাগ। মেয়েদের ক্যারম খেলায় চ্যাম্পিয়ন হয় সাংবাদিক বিভাগ, এবং রানার্সআপ হয় ফার্মেসি বিভাগ। দাবা খেলায় চ্যাম্পিয়ন পুরকৌশল বিভাগ এবং রানার্সআপ ইংরেজি ডিপার্টমেন্ট।

এ বিষয়ে স্পোর্টস ক্লাবের সভাপতি লিমন বলেন, অনেক লম্বা সময় পরে ইউনিভার্সিটিতে সকল ডিপার্টমেন্ট নিয়ে এরকম আয়োজন করতে পেরে আমার খুবই ভালো লাগছে। স্যারদের প্রতি আমি খুবই কৃতজ্ঞ। এছাড়া ক্লাবের আকাশ, সজীব, ফাহিমসহ যারা আছে তাদের কথা না বললেই নয়। তাদের সকলের অক্লান্ত পরিশ্রমেই এই আয়োজন  আমরা সুন্দরভাবে শেষ করতে পেরেছি।


সর্বশেষ সংবাদ