ইউআইটিএস শিক্ষার্থীদের জন্য ডেমরা স্টাফ কোয়ার্টার থেকে নতুন বাস

নতুন বাসের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোহাম্মদ কামরুল হাসান
নতুন বাসের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোহাম্মদ কামরুল হাসান  © সংগৃহীত

ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস (ইউআইটিএস)-এ শিক্ষার্থীদের যাতায়াতের জন্য নতুন বাস সংযোজন করা হয়েছে। ডেমরা স্টাফ কোয়ার্টার থেকে ইউআইটিএস ক্যাম্পাস রুটে (রুট ৬) যাতায়াতের জন্য জন্য মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটায় নতুন একটি বাস যুক্ত করা হয়।

নতুন বাসের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোহাম্মদ কামরুল হাসান। সেইসাথে তিনি শিক্ষার্থীদের যাতায়াতের জন্য সকল বাস পরিদর্শন ও যাতায়াত ব্যবস্থার সুযোগ সুবিধার খোঁজ নেন। তিনি রুট-৬ এর শিক্ষার্থীদের যাতায়াতে সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেন এবং ভবিষ্যতে অন্যান্য রুটে শিক্ষার্থীদের যাতায়াত ব্যবস্থা আরও উন্নতিকল্পে বাস বৃদ্ধি করার আশ্বাস দেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. ইয়াসিন আলী, ছাত্রকল্যাণ উপদেষ্টা মো. তারিকুল ইসলাম, ইন্টারন্যাশনাল ডেস্কের অতিরিক্ত পরিচালক শুভ দাস, সহকারী প্রক্টর মো. মাসরুর ইসলাম, সহকারী প্রক্টর মেহেরাজুর রহমান, ডেপুটি রেজিস্ট্রার মোহাম্মদ আশরাফুল হক, সেকশন অফিসার মো. হারুনুজ্জামান, জনসংযোগ কর্মকর্তা মো. সাইফুল ইসলামসহ শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।


সর্বশেষ সংবাদ