অতীশ দীপঙ্কর ইউনিভার্সিটির ভর্তি মেলা শুরু ১২ মে

অতীশ দীপঙ্কর ইউনিভার্সিটির ভর্তি শুরু ১২ মে
অতীশ দীপঙ্কর ইউনিভার্সিটির ভর্তি শুরু ১২ মে  © টিডিসি ফটো

গাজীপুরে অতীশ দীপঙ্কর ইউনিভার্সিটি অব সায়েন্স এন্ড টেকনোলজির ‘ভর্তি মেলা- ২০২৩’ আগামী ১২ মে থেকে ১৪ মে পর্যন্ত অনুষ্ঠিত হবে। গাজীপুর ডুয়েট ক্যাম্পাসের পাশে ক্যাড জোন ট্রেনিং সেন্টারে এই মেলার আয়োজন করা হয়েছে। শুক্রবার (১২ মে) সকাল ১০টায় মেলার উদ্বোধন করবেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মো. জাহাঙ্গীর আলম।

উপাচার্য জানান, একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলায় শিক্ষার্থীদের দক্ষ ও যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে এডাস্ট বদ্ধ পরিকর। আমরা আধুনিক ও মানসম্পন্ন শিক্ষার পাশাপাশি বিশ্বমানের শিক্ষক, আধুনিক ক্যাম্পাস ও ব্যবহারিক শিক্ষার জন্য বিভিন্ন ল্যাব ও ক্লাব ইত্যাদি নিশ্চিত করেছি। 

ভর্তি মেলায় অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়টির প্রতিষ্ঠাতা পরিচালক প্রফেসর ড. ইঞ্জি: মোহাম্মদ আব্দুল মান্নান, বিশেষ অতিথি হিসেবে থাকবেন গাজীপুর বিজ্ঞান কলেজের সভাপতি মো. শামীম। অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন অটিজম সংস্থার সাধারণ সম্পাদক মো. সাখাওয়াত হোসেন।

বিশ্ববিদ্যালয়টির পক্ষ থেকে জানানো হয়েছে, এ মেলা উপলক্ষে শিক্ষার্থীদের জন্য থাকছে বিশেষ ছাড়। বিশেষ করে ভর্তিচ্ছু শিক্ষার্থীরা সকল প্রোগ্রামে ভর্তির উপর পাবেন ৫০% ছাড়, আর টিউশন ফি এর উপর থাকবে ২৫-১০০% শতাংশ পর্যন্ত বিশেষ স্কলারশিপ। 

এই মেলায় গ্রুপ এডমিশনে (৫ জন) ভর্তি হলে পাবেন অতিরিক্ত ১০% ছাড়। এসএসসি ও এইচএসসিতে জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীরা পাচ্ছে ৪০% ছাড় এবং এসএসসি ও এইচএসসিতে জিপিএ গোল্ডেন ৫ প্রাপ্ত শিক্ষার্থীরা পাচ্ছে ৭৫% ছাড় পাশাপাশি মুক্তিযোদ্ধার সন্তানদের জন্য থাকছে ১০০% শতাংশ ছাড়।


সর্বশেষ সংবাদ