চকলেটের প্রলোভনে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ, যুবক আটক

অভিযুক্ত জাহাঙ্গীর আলম
অভিযুক্ত জাহাঙ্গীর আলম  © টিডিসি ফটো

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় চকলেটের প্রলোভন দেখিয়ে শয়নকক্ষে ডেকে নিয়ে চতুর্থ শ্রেণী পড়ুয়া এক ছাত্রী জোরপূর্বক ধর্ষণ করার অভিযোগে জাহাঙ্গীর আলম (৩০) নামের এক যুববকে আটক করেছে পুলিশ।

সোমবার (৮ নভেম্বর) দিনগত রাত ১ টার দিকে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়নের পানত্রিশা গ্রামে অভিযান চালিয়ে যুবককে আটক করে।

আটককৃত জাহাঙ্গীর একই এলাকার শফিকুর রহমানের ছেলে।

এঘটনায় তার বিরুদ্ধে থানায়মামলার প্রস্তুতি চলছে। বর্তমানে ধর্ষিত স্কুল ছাত্রী চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত ৩ নভেম্বর (বুধবার) বিকালে উপজেলার চুনতি ইউনিয়নের পানত্রিশা এলাকার জাহাঙ্গীর ওই ছাত্রীকে চকলেটের প্রলোভন দেখিয়ে তার শয়নকক্ষে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

পরে শুক্রবার ওই স্কুলছাত্রী গুরুতর অসুস্থ হয়ে পড়লে তার মাকে ধর্ষণের বিষয়টি জানায়। তিনি মেয়েকে নিয়ে হাসপাতালে গিয়ে চিকিৎসা নিতে চাইলে অভিযুক্ত জাহাঙ্গীর আলম ও তার পরিবারের অন্যান্য সদস্যরা বাধা দেয়।

একপর্যায়ে স্থানীয়দের সহায়তায় রবিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেয়েকে চিকিৎসার জন্য নিয়ে যান। তার অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক চমেক হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে প্রেরণ করেন।

এ বিষয় লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ জানান, ধর্ষণের ঘটনায় ধর্ষিতা ওই স্কুলছাত্রীর মা জাহাঙ্গীর আলমকে বিবাদী করে রাত সাড়ে ৯টায় থানায় একটি অভিযোগ দায়ের করলে পুলিশ রাতেই অভিযান চালিয়ে জাহাঙ্গীর আলমকে আটক করে। এঘটনায় তার বিরুদ্ধে থানায় মামলা রুজু করা হয়েছে। তাকে আদালতে পাঠানো হবে।


সর্বশেষ সংবাদ