অনলাইন ক্লাসে শিক্ষিকাকে বিয়ের প্রস্তাব ছাত্রের

অনলাইন ক্লাস
অনলাইন ক্লাস  © টিডিসি ফটো

অনলাইন ক্লাসে শিক্ষিকাকে বিয়ের প্রস্তাব দিয়েছে ছাত্র। কি শুনতে অবাক লাগছে! অবাক লাগলেও সত্যি। এমনি একটি ঘটনা ঘটেছে ভারতে। সম্প্রতি এরকম একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যেমে। ভিডিওটি এক মাস আগে ইউটিউবে আপলোড করা হয়। ইনস্টাগ্রামেও শেয়ার করা হয়েছে এই ভিডিও। সেখানে দেখা যাচ্ছে অনলাইনে ক্লাস নিচ্ছেন এক শিক্ষিকা। তারপরেই ঘটে যায় অঘটন।

বিশ্বে করোনা ভাইরাসের কারণে বন্ধ স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়। শিক্ষা কার্যক্রম চলছে অনলাইনে। নিয়মিত ক্লাসগুলোও হচ্ছে অনলাইনে। অনলাইন ক্লাসের যেমন সুবিধা আছে তেমনি অসুবিধাও আছে। গত দুই বছরে অনলাইন ক্লাসের অনেক মজার ভিডিও সামনে এসেছে। কখনও দেখা গিয়েছে অনলাইন ক্লাসের মাঝেই ঘুমিয়ে পড়েছে ছাত্র। আবার কখনও ক্যামেরা বন্ধ আছে ভেবে ক্লাসের মাঝখানেই নাচ জুড়েছে ছাত্র। এই রকম অনেক ভিডিও ভাইরাল হয়েছে। কিন্তু অনলাইন ক্লাসে টিচারকে বিয়ের প্রস্তাব? এই ভিডিও দেখে শোরগোল শুরু হয়েছে নেট দুনিয়ায়।

আরো পড়ুন: শিক্ষামন্ত্রীর সঙ্গে শাবিপ্রবি শিক্ষার্থীদের বৈঠক বিকালে

ভিডিওতে দেখা যাচ্ছে ওই শিক্ষিকা তাঁর ছাত্রকে বলছেন, 'আমার কথা শোনা যাচ্ছে? ছাত্র বলছে হ্যা! ম্যাম শোনা যাচ্ছে। এরপরেই শিক্ষিকা বলছেন, ‘তোমাদের কিছু প্রশ্ন থাকলে করতে পারো?’ এবার এক ছাত্র বলছে, ‘ম্যাডাম আপনি কী বিবাহিত?’ শিক্ষিকা বলেন, না। তখন ছাত্র বলে বসে, ‘আমি আপনাকে ভালবাসি ম্যাম।’ শুনেই ম্যাডাম বলেন, ‘আমিও তোমাদের সকলকে ভালবাসি।’ কিন্তু এখানেই শেষ নয়।

ছাত্র বলে বসে, না ম্যাম এই ভালবাসা সেই ভালবাসা নয়। আপনি আমাকে বিয়ে করবেন ম্যাম? আমি আপনাকে বিয়ে করতে চাই।’ ছাত্রের এই প্রশ্নে কী উত্তর দেবেন প্রথমে বুঝতে পারেন না শিক্ষিকা। যদিও তিনি সেই ছাত্রকে বোঝান এই ধরণের বিষয় যেন সে আর না করে। তবে সে ছাত্রের হেলদোল নেই। সে হেসে চলেছে। এই ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে। অনেকেই কড়া সমালোচনা করেছেন ওই ছাত্রের।
সূত্র- নিউজ১৮


সর্বশেষ সংবাদ