৫ বছরেই বাবা ধোনির সঙ্গে বিজ্ঞাপনে খুনসুটি জিভার (ভিডিও)

বিজ্ঞাপনচিত্রে মেয়ে জিভার সঙ্গে মাহেন্দ্র সিং ধোনি
বিজ্ঞাপনচিত্রে মেয়ে জিভার সঙ্গে মাহেন্দ্র সিং ধোনি  © সংবাদ প্রতিদিন

বয়স মাত্র পাঁচ। আর এ বয়সেই জনপ্রিয়তার শিখরে পৌঁছেছে জিভা। হবে নাই বা কেন। মহেন্দ্র সিং ধোনির মেয়ে বলে কথা! এতদিন সোশ্যাল মিডিয়ায় ছোট্ট জিভার নানা মজার মজার কাণ্ডকারখানা দেখার সুযোগ পেয়েছেন নেটিজেনরা। এবার তাকে দেখা যাবে সরাসরি টিভির পর্দায়! হ্যাঁ, ঠিকই পড়েছেন। মাত্র ৫ বছর বয়সেই বাবার হাত ধরে বিজ্ঞাপন জগতে পদার্পণ হয়েছে জিভার।

অবসরের পরও ধোনির জনপ্রিয়তায় এতটুকু ভাটা পড়েনি। তাঁর বিজ্ঞাপনের সংখ্যাই সে প্রমাণ দেয়। স্ত্রী সাক্ষীর সঙ্গেও একটি বিজ্ঞাপনে দেখা গিয়েছিল মাহিকে। টুথপেস্টের একটি বিজ্ঞাপন করেছিলেন একসঙ্গে। এবার ক্যামেরার সামনে মেয়ে-বাবা জুটি। একটি বিস্কুটের ব্র্যান্ডের বিজ্ঞাপনে দেখা যাচ্ছে দু’জনকে। ভিডিওটি দেখে কে বলবে প্রথমবার জিভা এভাবে ক্যামেরার সামনে এল! তার চোখের চাহনি থেকে মিষ্টি হাসি আর বাবার সঙ্গে খুনসুটিতে ভরা বিজ্ঞাপন যে দর্শকরা বারবার দেখতে চাইবেন, তা আর বলার অপেক্ষা রাখে না।

একেই বলে অ্যাডভান্স জেনারেশন। ইতিমধ্যেই ইনস্টাগ্রামে ১৮ লাখের বেশি ফলোয়ার জিভার। বেশ কয়েকটা ভাষায় বাবার সঙ্গে কথা বলতেও শোনা গিয়েছে খুদে সেলেবকে। জিভার মিষ্টি গানের ভিডিও শেয়ার করেছেন তার বাবা-মা। সেই মেয়ে এবার তাক লাগাচ্ছে নিজের অভিনয় দিয়ে। কতই না প্রতিভা লুকিয়ে জিভার মধ্যে।

নিজেদের ব্র্যান্ডের নতুন মুখ নিয়ে উচ্ছ্বসিত বিস্কুট প্রস্তুতকারক সংস্থাটিও। জিভা ও ধোনির ছবি পোস্ট করে তারা লিখেছে, ‘দেখুন আমরা কাকে এনেছি। ২০২১ সালটা মজা করে কাটাতে অবশ্যই নজর রাখুন।’

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন


সর্বশেষ সংবাদ