কলকাতায় জলাশয় থেকে বাংলাদেশি যুবকের মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি
প্রতীকী ছবি  © সংগৃহীত

ভারতের পশ্চিমবঙ্গের কলকাতার ইএম বাইপাস সংলগ্ন একটি জলাশয় থেকে মোহাম্মদ দাউদ হোসেন উপল (২৩) নামের এক বাংলাদেশি যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১০ জুলাই) সকালে প্রগতি ময়দান থানা এলাকায় বরুণ সেনগুপ্ত মেট্রো স্টেশনের কাছের একটি জলাশয়ে পড়ে ছিল ওই যুবকের লাশ।

দাউদ হোসেন উপল ঢাকার মোহাম্মদপুরের মীর মোশারফ হোসেনের ছেলে। তার কাছে থাকা নথিপত্র দেখে বাংলাদেশি হিসাবে শনাক্ত করে পুলিশ।

জানা যায়, কয়েকদিন আগে বাংলাদেশ থেকে কলকাতায় এসেছিলেন ওই যুবক। নিউ মার্কেট থানা এলাকার হোটেল আফ্রিদি ইন্টারন্যাশনালে উঠেছিলেন। উপল কেন কলকাতায় এসেছিলেন? নিউ মার্কেট থানা এলাকা থেকে তিনি কীভাবে প্রগতি ময়দান থানা এলাকায় পৌঁছলেন? কেনই বা তিনি জলাশয়ে ঝাঁপ দিলেন তদন্ত করে দেখছে কলকাতা পুলিশ।‌

কলকাতা পুলিশ জানায়, বুধবার সকাল ৯টার দিকে বরুন সেনগুপ্ত মেট্রো স্টেশনের কাছে একটি জলাশয়ের পাড়ে ওই যুবককে ঘোরাঘুরি করতে দেখেন স্থানীয়রা। হঠাৎ তিনি জলাশয়ে ঝাঁপ দেন। স্থানীয়রা প্রগতি ময়দান থানায় খবর দেন।

এ নিয়ে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে কলকাতা পুলিশ। লাশ ময়নাতদন্তে পাঠানো হয়েছে বলে জানা যায়। [আনন্দবাজার]


সর্বশেষ সংবাদ