বেরোবির সাক্ষাৎকারের ফল প্রকাশ, ভর্তি ফি ১০ হাজার

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়
রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ২০২১-২২ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) শ্রেণিতে ১ম বর্ষে ভর্তির জন্য ফলাফল প্রকাশ করা হয়েছে। রোববারের (৫ জানুয়ারি) সাক্ষাৎকার, মেধাক্রম এবং আবেদনকারীর পছন্দক্রম অনুযায়ী শূন্য আসনের বিপরীতে বিষয় বরাদ্দ করে ফলাফল প্রকাশ করেছে কর্তৃপক্ষ। এ অনুযায়ী আজ সোমবার (৬ জানুয়ারি) ভর্তি নেওয়া হবে।

ফলাফল জানতে ভিজিট করতে হবে ওয়েবসাইটে (http://admission.brur.ac.bd/) এ সংক্রান্ত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ফলাফলপ্রাপ্ত শিক্ষার্থীদের আজ সোমবার সকাল ১০টা হতে দুপুর ২টার মধ্যে ভর্তি প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। যে সকল শিক্ষার্থী উল্লিখিত সময়ের মধ্যে ভর্তি হতে পারবে না, তাদের মনোনয়ন বাতিল করে অপেক্ষমান তালিকা হতে শূন্য আসনের বিপরীতে তালিকা প্রকাশ করে বিকেল ৩টা হতে ৫টা পর্যন্ত শিক্ষার্থী ভর্তি করা হবে।

আসন ফাঁকা থাকা সাপেক্ষে সন্ধ্যা ৬টায় তৃতীয় তালিকা প্রকাশ করা হবে। বিষয়ভিত্তিক ভর্তি ফি প্রায় ১০ হাজার টাকা। কাগজপত্র ও ভর্তি ফি জমাদান করতে হবে সকাল ১০ টা হতে দুপুর ২ টা পর্যন্ত।

ইউনিট-এ বিজ্ঞান অনুষদ কার্যালয় প্রশাসনিক ভবন (৪র্থ তলা), কক্ষ নং-৪৩১। ইউনিট-বি সামাজিক বিজ্ঞান অনুষদ কার্যালয় প্রশাসনিক ভবন (৩য় তলা), কক্ষ নং-৩২১। ইউনিট-সি বাণিজ্য অনুষদ কার্যালয় প্রশাসনিক ভবন (৪র্থ তলা), কক্ষ নং-808। ভর্তি ফি জমাদানের স্থান ব্যাংক বুথ, বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস।

ভর্তির সময় নিম্নলিখিত কাগজপত্র জমা দিতে হবে-
১. জিএসটি গুচ্ছের ভর্তি পরীক্ষার প্রবেশপত্রের একটি ফটোকপি (কক্ষ পরিদর্শকের স্বাক্ষরিত);
২. এস.এস.সি/সমমান ও এইচ.এস.সি/সমমান পরীক্ষা পাশের মূলনম্বরপত্র এবং প্রতিটির একটি করে ফটোকপি;
৩. এইচ.এস.সি/সমমান পরীক্ষার রেজিস্ট্রেশন কার্ডের একটি ফটোকপি;
৪. দুই কপি সদ্যতোলা পাসপোর্ট সাইজের রঙিন ছবি এবং
৫. অনুষদীয় অফিস থেকে ভর্তি ফরমের হার্ডকপি সংগ্রহ করে পুরণপূর্বক মূলকপিসহ একটি ফটোকপি জমা দিতে হবে।


সর্বশেষ সংবাদ