কৌন বনেগা ক্রোড়পতি

কোটি টাকা জিতলেন গৃহবধূ!

কবিতা চাওলা
কবিতা চাওলা  © সংগৃহীত

ভারতের জনপ্রিয় গেম শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’ তে অংশ নিয়ে কোটি টাকা জিতলেন এক গৃহবধূ। এক দশকের বেশি সময় ধরে দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে রয়েছে এই অনুষ্ঠানটি। সম্প্রতি চলছে কেবিসি এর ১৪তম সিজন। এতে অংশ নিয়েই বাজিমাত করলেন কবিতা চাওলা নামের এই গৃহিণী। তিনি মহারাষ্ট্রের কোলহাপুরে থাকেন। 

জানা যায়, এবারের সিজনে অত্যন্ত প্রতিভাবান ও বুদ্ধিমান প্রতিযোগীরা গেম শোতে অংশগ্রহণ করেছেন। তবে এখন পর্যন্ত মাত্র কয়েকজন প্রতিযোগীই ৭৫ লাখ টাকার প্রশ্নের উত্তর দিয়ে খেলায় এগিয়ে যেতে সক্ষম হয়েছেন। কবিতার আগে কেরালার চর্মরোগ বিশেষজ্ঞ অনু আন্না ভার্গিস, এক কোটির প্রশ্ন অবধি পৌঁছেছিলেন। তবে তিনি এই প্রশ্নের সঠিক উত্তর দিতে পারেননি। নতুন সিজনে তিনি হয়েছেন প্রথম কোটিপতি। 

আরও পড়ুনঃ জাতীয় বিতর্ক প্রতিযোগিতায় জাবিকে হারিয়ে চ্যাম্পিয়ন বুটেক্স
 
ভারতীয় সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার তথ্য অনুযায়ী, মাত্র দ্বাদশ শ্রেণি পর্যন্ত পড়াশোনা করেছেন মহারাষ্ট্রের গৃহবধূ কবিতা। কিন্তু নতুন নতুন তথ্য জানার ও পড়ার শখ তার বরাবরের। ‘কৌন বনেগা ক্রোড়পতি’-তে অংশ নেয়ার স্বপ্ন ছিল তার। শেষমেশ সেই স্বপ্ন পূরণ হয়েছে। বাবা ও ছেলেকে নিয়ে মুম্বাইয়ে এসেছিলেন কবিতা। এখনও পরিবারের সবাইকে কোটি টাকা জেতার  সুখবর দেননি তিনি। একেবারে সামনে থেকেই সবাইকে চমক দেবার পরিকল্পনা আছে বিজয়ী কবিতা চাওলার।


সর্বশেষ সংবাদ