‘শিরোনাম হীনে’র পরিবেশনায় রঙিন আইইউটির নবীনবরণ

ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজি
ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজি  © টিডিসি ফটো

প্রতি বছরের ন্যায় এবছরও নানা আনুষ্ঠানিকতার মধ্যদিয়ে নবীণদের বরণ করে নিয়েছে ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজি (আইইউটি)। শনিবার (১৩ আগস্ট) ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের বরণ করে নিতে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এসব অনুষ্ঠানের আয়োজন করা হয়। তবে করোনাভাইরাসের কারণে গত ২ বছর নবীনবরণে এ অনুষ্ঠান আয়োজন সম্ভব হয়নি।

বিশ্ববিদ্যালয় সূত্র জানিয়েছে, অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শুরু হয় এদিন সকাল আটটায়। শুরুতে নাচ ও গান পরিবেশন করেন বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ বর্ষের শিক্ষার্থীরা। এরপর মঞ্চে গান পরিবেশন করেন 'নেমেসিস ব্যান্ড' ও বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড ‘শিরোনাম হীন’। এছাড়া  কেক কাটাসহ আরও আনুষ্ঠঅনিকতার মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

এর আগের দিন রাতে ‘একুয়েস্টিক নাইট’-এর আয়োজন করে তারা। সেখানে বিভিন্ন আধুনিক সংগীত পরিবেশন করেন বিশ্ববিদ্যালটির বিভিন্ন বর্ষের শিক্ষার্থী। উল্লেখ্য পুরো অনুষ্ঠানটি আয়োজন করেছন বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ বর্ষের শিক্ষার্থীরা।

New Project - 2022-08-14T161745-014

আরও পড়ুন: আইইউটি অ্যালামনাইর সভাপতি রাসেল, সম্পাদক মোমেন। 

এ প্রসঙ্গে বিশ্ববিদ্যালয়ের বিজনেস এন্ড টেকনোলজি ম্যানেজমেন্ট বিভাগের ২০১৯-২০ বর্ষের শিক্ষার্থী প্রিন্স রহমান বলেন, নবীণবরণ অনুষ্ঠঅনের মাধ্যমে আমরা আমাদের ১ম বর্ষের শিক্ষার্থীদের সাথে ভাতৃত্বের বন্ধনকে আরও মজবুত করি। এর মাধ্যমে আইইউটি তে সিনিয়র জুনিয়র এর মধ্যে এক মধুর সম্পর্কের সূচনা হয়।

New Project - 2022-08-14T161844-736

বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ বর্ষের  তড়িৎ ও বৈদ্যুতিন প্রকৌশল বিভাগের শিক্ষার্থী সাফরিনা কবির বলেন, আমরা পুরো অনুষ্ঠানটি অনেক বেশি উপভোগ করেছি। এভাবে নতুনদেরকে খুব কম বিশ্ববিদ্যালয়েই বরন করা হয়। আমরা ২০২০ ব্যাচের শিক্ষার্থীরা আমাদের ২০১৯ ব্যাচের ভাইয়া-আপুদেরকে অন্তরিক ভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই আমাদেরকে এত সুন্দর একটি দিন উপহার দেবার জন্য।


সর্বশেষ সংবাদ