কি‌শোরগ‌ঞ্জে নিকলী হাওরে পর্যট‌কের মৃত্যু

কি‌শোরগ‌ঞ্জে নিকলী হাওর
কি‌শোরগ‌ঞ্জে নিকলী হাওর  © সংগৃহীত

কিশোরগঞ্জের নিকলী‌তে হাওড়ে ঘুর‌তে গি‌য়ে পা‌নি‌তে ডু‌বে মারা গে‌ছেন আকাশ (২৩) না‌মে এক পর্যট‌ক। এ সময় জী‌বিত উদ্ধার করা হয় তার অপর দুই বন্ধুকে।

শুক্রবার (২২) সকালে নিকলী উপ‌জেলা সদ‌রের কুর্শা হাওড়ে এ ঘটনা ঘটে। নিকলী থানার ওসি মুহাম্মদ মনসুর আলী আরিফ বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন

নিহত আকাশ মাদা‌রীপু‌রের কাল‌কি‌নি উপ‌জেলার দ‌ক্ষিণ রাজ‌দি গ্রা‌মের রেজাউল ক‌রি‌মের ছে‌লে। আহত তু‌হি‌ন (২৫) কি‌শোরগ‌ঞ্জের বা‌জিতপু‌র উপ‌জেলার না‌ন্দিবা গ্রা‌মের মোহাম্মদ আলীর ছে‌লে, আর হা‌সিব (২৬) পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপ‌জেলার কিশমত রামপুর গ্রা‌মের ফ‌রিদ শিকদা‌রের ছে‌লে।

ফায়ার সার্ভিস ও পুলিশ সূত্রে জানা গেছে, আজ আকাশ এবং তাঁর দুই বন্ধু তুহিন ও হাসিব সকালে নিকলীর হাওরে নৌকা নিয়ে ঘুরতে বের হন। ঘোরাঘুরির একপর্যায়ে সকাল ১০টার দিকে তাঁরা একসঙ্গে বেড়িবাঁধের কুর্শা এলাকায় পানিতে গোসল করতে নেমে পা‌নি‌তে ত‌লি‌য়ে যান আকাশ। তা‌কে উদ্ধার কর‌তে গি‌য়ে পা‌নি‌তে ডু‌বে যান তু‌হিন ও হা‌সিব।। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় লোকজন ও নিকলী ফায়ার সার্ভিসের কর্মীরা আকাশকে মৃত অবস্থায় উদ্ধার করেন। এ ছাড়া তুহিন ও হাসিবকে উদ্ধার করে হাসপাতালে পাঠান।

আরও পড়ুন: কবরস্থান থেকে নবজাতক উদ্ধার

খবর পে‌য়ে স্থানীয়রা নিকলী ফায়ার সা‌র্ভিসের সহ‌যো‌গিতায় তা‌দের উদ্ধার ক‌রে নিকলী উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সে পাঠান। এ সময় ডাক্তার আকাশকে মৃত ঘোষণা ক‌রেন। কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের সি‌নিয়র স্টেশন অফিসার মো. আবুজর গিফারী জানান, খবর পে‌য়ে কিশোরগঞ্জ ফায়ার সা‌র্ভিস স্টেশন থেকে ডুবুরি দল ঘটনাস্থলের উদ্দেশে রওনা হয়। কিন্তু এর আগেই নিকলী ফায়ার সা‌র্ভিস ও স্থানীয়রা তা‌দের উদ্ধার ক‌রে।

 


সর্বশেষ সংবাদ