সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ছাত্রলীগের সাবেক সভাপতি

দুর্ঘটনায় আহত রেজওয়ানুল হক চৌধুরী শোভন
দুর্ঘটনায় আহত রেজওয়ানুল হক চৌধুরী শোভন  © সংগৃহীত

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন ছাত্রলীগের সাবেক সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন। এই ঘটনায় তার স্ত্রীও আহত হয়েছেন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার (১৯ জুলাই) ভোর সাড়ে ৫টার দিকে এই ঘটনা ঘটে।

জানা গেছে, সোমবার কুড়িগ্রাম থেকে স্ত্রীকে নিয়ে ঢাকায় ফিরছিলেন শোভন। পথে শাজাহানপুরের নয়মাইল এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কে প্রাইভেট কার ও হাইসের মুখোমুখি সংঘর্ষে তারা আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করেন।

মঙ্গলবার (১৯ জুলাই) দুপুরে বিষয়টি দ্যা ডেইলি ক্যাম্পাসকে নিশ্চিত করেছেন বগুড়া জেলা সেচ্ছাসেবক লীগের মানবকল্যাণ বিষয়ক সম্পাদক মিনার আহমেদ শাকিল।

তিনি বলেন, গতকাল রাতে শোভন ভাই এবং তার স্ত্রী দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। বর্তমানে তারা মেডিকেল কলেজ হাসপাতালের তৃতীয় তলার একটি রুমে চিকিৎসাধীন রয়েছেন।

উল্লেখ্য, ২০১৮ সালের ৩১ জুলাই বাংলাদেশ ছাত্রলীগের দুই বছর মেয়াদী কেন্দ্রীয় নির্বাহী সংসদকে নেতৃত্ব দেওয়ার জন্য রেজওয়ানুল হক চৌধুরী শোভন সভাপতি নির্বাচিত হয়েছিলেন। কিন্তু এক বছর গড়াতেই অভিযোগ ও অনিয়মের কারণে তাকে সরে যেতে হয়েছিল।


সর্বশেষ সংবাদ