ভাইয়ের স্বপ্ন পূরণে বুয়েটেই পড়তে চায় ফাইয়াজ

ছবিতে আবরার ফাহাদ ও আবরার ফাইয়াজ
ছবিতে আবরার ফাহাদ ও আবরার ফাইয়াজ  © ফাইল ছবি

ভাইয়ার স্বপ্ন ছিল আমি বুয়েটে পড়বো। ভাইয়া বলেছিল- আমি যখন বুয়েটে ভর্তি হব; তখন সে বুয়েট থেকে বের হবে। ভাইয়ার স্বপ্ন পূরণের জন্য আমি বুয়েটে ভর্তি হতে চাই।

রবিবার (৩ জুলাই) দ্যা ডেইল ক্যাম্পাসের সাথে আলাপকালে এসব কথা বলেন আবরার ফাহাদের ছোট ভাই আবরার ফাইয়াজ।

গত বৃহস্পতিবার বুয়েটের ২০২১-২২ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশ করা হয়। প্রকাশিত ফলাফলে ৪৫০তম হয়েছেন আবরার ফাইয়াজ। তিনি বুয়েটের মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিষয়ে পড়ার সুযোগ পেয়েছেন। 

আরও পড়ুন: বুয়েটে পড়ুক চায় না পরিবার, ভিন্ন কথা বলছেন ফাইয়াজ

আবরার ফাইয়াজ বলেন, আমি বুয়েটে পড়তে চাই। ভাইয়ার ইচ্ছাও ছিল আমি বুয়েটে পড়ি। ভাইয়ার স্বপ্ন পূরণ করতে চাই। তবে আমার পরিবারের সদস্যরা চায় না আমি বুয়েটে পড়ি। 

তিনি বলেন, আগামীকাল ঢাকা বিশ্ববিদ্যালয়ের ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশিত হবে। ঢাবির ফল দেখে এ বিষয়ে সিদ্ধান্ত নেব।

ঢাবিতে ভালো সাবজেক্ট পেলে বুয়েটে ভর্তি হবেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, আমার ঢাবিতে পড়ার ইচ্ছা নেই। আমি বুয়েটেই পড়তে চাই। বুয়েট শুধু বাংলাদেশেই নয়; দেশের বাইরেও বুয়েটের সুনাম আছে। সবকিছু মিলিয়ে বুয়েটেই পড়ার ইচ্ছা।

প্রসঙ্গত, ২০১৯ সালের অক্টোবরে বুয়েটের শেরেবাংরা হলের ২০১১ নম্বর কক্ষে আবরার ফাহাদকে পিটিয়ে হত্যা করে তৎকালীন বুয়েট শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। আবরার বুয়েটের তড়িৎ ও ইলেক্ট্রনিক প্রকৌশল বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। শেরেবাংলা হলের ১০১১ নম্বর কক্ষে থাকতেন। 


সর্বশেষ সংবাদ