বিসিএস পরীক্ষায় অংশ নেওয়া হলো না পিংকীর

পিংকী
পিংকী   © সংগৃহীত

ময়মনসিংহে ৪৪তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা দিতে যাওয়ার সময়ে সড়ক দুর্ঘটনায় পিংকী রাণী বর্মণ (২৫) নামে এক তরুণীর মৃত্যু হয়েছে। এ সময় পিংকীর সঙ্গে মোটরবাইকে থাকা তার বাবা নারায়ণ চন্দ্র বর্মণ আহত হয়েছেন। শুক্রবার (২৭ মে) ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চুরখাইয়ে এ ঘটনা ঘটে। 

পিংকী গাজীপুরের মির্জাপুর ইউনিয়নের তালতলীর নারায়ণ চন্দ্র বর্মণের মেয়ে ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শীদের বরাতে পুলিশ জানিয়েছে, সকালে বাবার সঙ্গে মোটরসাইকেলে করে পরীক্ষাকেন্দ্রে যাচ্ছিলেন পিংকী। পিংকীর পরীক্ষার কেন্দ্রে ছিল ময়মনসিংহের আনন্দ মোহন কলেজ। বাইকে করে বাবার সঙ্গে চুরখাই এলাকায় পৌঁছালে পিছন থেকে একটি ড্রাম ট্রাক ধাক্কা দেয়। এতে বাইক থেকে ছিটকে পড়ে যান পিংকী। এ সময় পিছনে থাকা আরেকটি বাস পিংকীকে চাপা দেয়। গুরুত্বর আহত অবস্থায় পিংকীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ কামাল আকন্দ জানান, গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়েছে তার। এ ঘটনায় ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে ট্রাকটির চালক পালিয়ে গেছেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।  


সর্বশেষ সংবাদ