বিএনপি পদ্মা সেতুতে চড়লে কি বলবে? শোনার অপেক্ষায় তথ্যমন্ত্রী

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ
তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ  © ফাইল ছবি

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, প্রধানমন্ত্রীর গণমুখী নীতির কারণে বাংলাদেশ বিশ্বে মাছ ও ফসল উৎপাদনে সফলতা অর্জন করেছে। মানব উন্নয়ন, অর্থনৈতিক, সামাজিক ও স্বাস্থ্য সূচকে বহু আগেই বাংলাদেশ পাকিস্তানকে ছাড়িয়ে গেছে। কোনো কোনো সূচকে ভারতের চাইতেও এগিয়ে গেছে।

তিনি বলেন, কিন্তু বিএনপি ও তার দোসরদের এসব উন্নয়ন চোখে পড়ে না। তারা ফ্লাইওভারে যানজটমুক্তভাবে দ্রুত গতিতে চলে যায়। পদ্মা সেতুতেও তারা চড়বে, কিন্তু তখন কি বলবে সেটি শোনার অপেক্ষায় আছি।

শুক্রবার (০১ এপ্রিল) বিকেলে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার ধন্দিবাজার চরকামালদি এলাকায় ‘আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ’-এর নারায়ণগঞ্জ ইউনিট উদ্বোধনকালে প্রধান অতিথি হিসেবে বক্তৃতাকালে তথ্য ও সম্প্রচার মন্ত্রী এসব কথা বলেন।

আরও পড়ুন: মানুষের যে সুখ-সমৃদ্ধি বেড়েছে, ৭ ধাপ অগ্রগতিই তার প্রমাণ: তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী বলেন, সরকারের পাশাপাশি বেসরকারি শিল্প প্রতিষ্ঠান দেশের আর্থ সামাজিক উন্নয়নে কাজ করছে। কর্মসংস্থান সৃষ্টি করছে। দেশের উন্নয়ন অগ্রযাত্রার সহায়ক ভূমিকা রাখছে এই শিল্প কারখানার মালিকরা।

বিএনপির সমালোচনা করে মন্ত্রী আরও বলেন, বিএনপির নেতিবাচক রাজনীতি বাংলাদেশের উন্নয়নে বড় প্রতিবন্ধকতা। যে কোনো বিষয়ে বিএনপি নেতিবাচক প্রচারনা চালায়। তাদের এই নেতিবাচক রাজনীতি না থাকলে দেশ বহুদূর এগিয়ে যেতে পারতো। তেরো বছরে দেশ যতটা এগিয়েছে তার চাইতেও বহুদূর যেতে পারতো।


সর্বশেষ সংবাদ