টিকা না নিলে দোকানপাট বন্ধ: মেয়র আতিকুল

টিকা না নিলে দোকানপাট বন্ধ
টিকা না নিলে দোকানপাট বন্ধ  © সংগৃহীত

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম বলেছেন, কেউ টিকা নেবেন কেউ নেবেন না, তা হবে না। নো টিকা, নো সার্ভিস। যারা টিকা নেবেন না তাদের ট্রেড লাইসেন্স এবং দোকানপাট বন্ধ করে দেওয়া হবে।

শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) দক্ষিণখানের কসাই বাড়ি রেলগেইট এলাকায় একটি গণটিকা কেন্দ্রের কার্যক্রম পরিদর্শনে গিয়ে তিনি এসব কথা বলেন।

আতিকুল ইসলাম বলেন, ‘২৬ তারিখের পর বন্ধ হয়ে যাবে প্রথম ডোজ টিকা প্রদান। তাই যারা কোনো ডোজই নেননি, আগামীকালের মধ্যে প্রথম ডোজটা নিয়ে নিন। মেয়র মো. আতিকুল ইসলাম আজ সকাল থেকে অঞ্চল-১, ৭ ও ৮ এলাকায় স্থাপিত ডিএনসিসির টিকা কেন্দ্রগুলো পরিদর্শন করেন।

আরও পড়ুন: ইউক্রেনে আটকে পড়া বাংলাদেশিদের ২ দিন থাকতে দেবে রোমানিয়া

পরিদর্শন শেষে মেয়র বলেন, ‘সাধারণত শুক্রবারে টিকা প্রদান বন্ধ থাকে। কিন্তু বিভিন্ন পেশার মানুষ সপ্তাহের অন্যান্য দিনগুলোয় ব্যস্ত থাকায় তাদের কথা বিবেচনায় করে শুক্রবারেও উত্তর সিটি কর্পোরেশনের অফিস খোলা রাখা হয়েছে। এতে সাড়া মিলেছে।’

উল্লেখ্য, গণটিকা কার্যক্রমের অংশ হিসেবে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৫৪টি ওয়ার্ডে ৫৪টি কেন্দ্র স্থাপন করা হয়েছে। এতে বুথ রয়েছে ৪শ ৮৬টি। কোনো ধরনের নিবন্ধন ছাড়াই কেন্দ্র গুলোতে টিকা পাওয়া যাচ্ছে। টিকা শেষে টিকা গ্রহিতাকে টিকার সনদও প্রদান করা হচ্ছে।


সর্বশেষ সংবাদ