মহাসড়কে পড়েছিল পুলিশ কর্মকর্তার রক্তাক্ত মরদেহ

জাহাঙ্গীর আলম
জাহাঙ্গীর আলম  © ফাইল ফটো

কুমিল্লায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কর্তব্যরত পুলিশ কর্মকর্তার রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) রাত ১টার দিকে দাউদকান্দি টোলপ্লাজা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ওই পুলিশ কর্মকর্তার নাম জাহাঙ্গীর আলম (৪৫)। তিনি কুমিল্লার দাউদকান্দি হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক পদে কর্মরত ছিলেন। তার বাড়ি শেরপুর জেলায়।

দাউদকান্দি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) জহুরুল হক বলেন, ‘টোলপ্লাজায় যানজট সামলানো এবং নিরাপত্তার দায়িত্বে ছিলেন এসআই জাহাঙ্গীর আলম। রাত ১টার দিকে আমরা খবর পাই, টোলপ্লাজার অদূরে দাউদকান্দি ফায়ার সার্ভিস কার্যালয়ের কাছাকাছি মহাসড়কের চট্টগ্রামমুখী লেইনে তিনি রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন।’

আরও পড়ুন: মাতৃভাষা দিবসে শহীদ মিনারে ৬ স্তরের নিরাপত্তা

পরে তাৎক্ষণিকভাবে জাহাঙ্গীরকে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক জানান, জাহাঙ্গীর আগেই মারা গেছেন।

ওসি জহুরুল হক বলেন, লাশের সুরতহাল দেখে আমরা ধারণা করছি, রাস্তা পারাপারের সময় কোনো গাড়ি তাকে চাপা দিয়ে চলে গেছে। কোন গাড়ি তাকে চাপা দিয়েছে, তা বের করার চেষ্টা চলছে। শনিবার ময়নাতদন্তের পর কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গ থেকে জাহাঙ্গীরের মরদেহ হস্তান্তর করা হবে।


সর্বশেষ সংবাদ