ফুল কিনে রাস্তা পার হতে গিয়ে প্রাণ গেলো যুবকের

সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা  © টিডিসি ফটো

শাহবাগের ফুলের দোকান থেকে ফুল কিনে রাস্তা পার হতে গিয়ে মৎস্য ভবন এলাকায় গাড়ির ধাক্কায় গুরুতর আহত হয়ে এক যুবকের মৃত্য হয়েছে। নিহত ওই যুবকের নাম দিপু সর্দার (২৮)। গাড়ির ধাক্কায় আহত হলে তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে নেয়া হয়। সেখানেই মারা যান তিনি। আজ সোমবার (১৪ ফেব্রুয়ারি) সকাল ৬টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দিপু বিক্রির জন্য ফুল কিনেন শাহবাগ থেখে। যাত্রাবাড়ি মাতুয়াইল যাওয়ার জন্য গাড়িতে ওঠার জন্য রাস্তা পার হতে গিয়ে দুর্ঘটনার শিকার হন। বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী গাড়ি তাকে সজোরে ধাক্কা দেয়। এসময় তিনি গুরুতর আহত হন। পরে মাহবুব নামে একজন তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। সকাল ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। 

আরও পড়ুন- উত্তীর্ণের চেয়ে আসন বেশি, তবুও শঙ্কা উচ্চ শিক্ষায়

এ বিষয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, নিহত দিপুর বাড়ি মাতুয়াইল। শাহবাগ এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত হয়েছিলেন তিনি। পরে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেলে মারা যান। বর্তমানে তার লাশ মর্গে রাখা আছে। সংশ্লিষ্ট থানাকে বিষয়টি অবহিত করা হয়েছে।

আজ বিশ্ব ভালোবাসা দিবস। এই দিবসে প্রেমিক যুগলরা একে অপরকে ফুল উপহার দেন। প্রেম নিবেদন করেন। এছাড়া বসন্তের প্রথম দিনও আজ। পহেলা ফাগুন উদযাপন করেন অনেকেই। মাথায় ফুলের টায়রা দিয়ে ঘুরে বেড়ান মেয়েরা। ক্ষোপায় পড়েন ফুল। যার কারণে এইদিন ফুলের চাহিদাও বেশি থাকে। বিক্রিও ভালো হয়। অনেকে একদিনের ফুল ব্যবসায়ী বনে যান।


সর্বশেষ সংবাদ