শ্রেণিকক্ষ থেকে ছাত্রীর মায়ের রক্তাক্ত লাশ উদ্ধার

শ্রেণিকক্ষ থেকে ছাত্রীর মায়ের রক্তাক্ত লাশ উদ্ধার
শ্রেণিকক্ষ থেকে ছাত্রীর মায়ের রক্তাক্ত লাশ উদ্ধার  © প্রতীকী ছবি

রাজধানীর পুরান ঢাকার আরমানিটোলা এলাকায় আহামেদ বাওয়ানী স্কুল অ্যান্ড কলেজের একটি কক্ষ থেকে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই নারীর নাম পারভীন বেগম (৪৭)। কক্ষের মেঝেতে পড়ে থাকা ওই নারীর মুখমন্ডল রক্তাক্ত অবস্থায় পাওয়া গেছে। পাশেই ইদুর মারা বিষ উদ্ধার করেছে বলে পুলিশ জানিয়েছে।

সোমবার (২৭ ডিসেম্বর) সকালে শিক্ষাপ্রতিষ্ঠানটির অফিস খোলার পর কর্মচারীরা মেঝেতে লাশটি পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে পারভীনের লাশ উদ্ধার করে।

আরও পড়ুন: যৌন হয়রানির শিকার সেই ছাত্রীর ফেসবুক স্ট্যাটাস ভাইরাল

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত পারভীনের ছোট মেয়ে ওই স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্রী। বড় মেয়ে বেসরকারি একটি বিশ্ববিদ্যালয়ে এবং ছেলে কলেজে পড়েন।

এ ব্যাপারে পুলিশের চকবাজার জোনের সহকারী কমিশনার ইলিয়াস হোসেন জানান, পারভীনের মৃত্যু রহস্যজনক। তাকে হত্যা করা হয়েছে না কি বিষপান করে মারা গেছেন, তা নিশ্চিত হতে বিভিন্ন আলামত সংগ্রহ করা হচ্ছে। লাশের পাশেই একটি কাগজ পাওয়া গেছে, যাতে পারভীনের নাম-ঠিকানা লেখা রয়েছে। ওই কাগজ অনুযায়ী তার বাসা পুরান ঢাকার সিদ্দিকবাজার এলাকায়।

আরও পড়ুন: রাব্বানীর ওপর হামলা ঘটনায় মামলা নেয়নি পুলিশ

শিক্ষাপ্রতিষ্ঠানে লাশ পাওয়ার খবরে স্কুলটার সামনে ভিড় করেন অভিভাবকেরা। তারা জানিয়েছেন, কেউ আত্মহত্যা করতে চাইলে স্কুলের কক্ষে আসার কথা নয়। ওই নারীকে হত্যা করা হতে পারে।

স্কুলটির নিরাপত্তাকর্মী আব্দুল গাফফার বলেন, রাতে স্কুলের সব গেট বন্ধ থাকে। তাই ওই নারী হয়তো আগের দিন স্কুলে ঢুকে আত্মহত্যা করতে পারেন।

তবে ঘটনাস্থলে গিয়ে দেখা গেছে, কক্ষটির দরজা লাগানো হয়নি। নির্মানকাজের সিমেন্টের বস্তার স্তুপ সাজানো সেখানে। লোকজনেরও চলাফেরা রয়েছে সেখানে। এমন পরিস্থিতিতে কেউ সেখানে গিয়ে আত্মহত্যা করার চেষ্টা করলেও দেখার কথা।

আরও পড়ুন: রাজধানীর সরকারি প্রাথমিক বিদ্যালয় যেন গরিবের স্কুল!

নিহত পারভীন বেগমের ব্যবসায়ী স্বামী আব্দুল বাসেত মারা গেছেন কয়েক বছর আগে। তবে ঘটনাস্থলে তার সন্তানেরাসহ অন্য স্বজনেরা এসেছেন। তাৎক্ষণিকভাবে কেউ মুখ খুলতে রাজি হননি।

তবে এক স্বজন জানিয়েছেন, আগামী জানুয়ারিতে পারভীনের বড় মেয়ের বিয়ের দিনতারিখ ঠিক হয়ে আছে। কোন পরিস্থিতিতে এমন ঘটনা ঘটল, তারা কিছুই বুঝতে পারছেন না।


সর্বশেষ সংবাদ