লঞ্চে অগ্নিকাণ্ড: এখনো খোঁজ মেলেনি প্রাথমিক শিক্ষিকার

আগুন লাগা লঞ্চের ভেতরের অংশ
আগুন লাগা লঞ্চের ভেতরের অংশ  © ফাইল ছবি

সুগন্ধা নদীতে অগ্নিকাণ্ডের ঘটনায় এখনো খোঁজ পাওয়া যায়নি পটুয়াখালীর মির্জাগঞ্জের উত্তর কিসমত শ্রীনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জাহানারা বেগমের (৪২)।

চিকিৎসার জন্য সম্প্রতি তিনি ঢাকায় এসেছিলেন। ঘটনার দিন বরগুনাগামী লঞ্চ অভিযান-১০-এ করে তার স্বামী মো. সেলিম আকনকে নিয়ে বাড়ি ফিরছিলেন।

জাহানারা বেগমের বড় ভাই মো. মুজাফফর হাওলাদার বলেন, আমার বোন ও ভগ্নিপতি চিকিৎসার জন্য কয়েকদিন আগে ঢাকায় গিয়েছিলেন। আগুন লাগার সময় ভগ্নিপতি পানিতে ঝাপ দিয়ে বেঁচে গেছেন। তিনি এখন চিকিৎসাধীন রয়েছেন। তবে আমার বোনের এখনো খোঁজ পাইনি।

আরও পড়ুন: ‘আমার দাদারে এনে দাও, আমি কার লগে খেলমু’

উত্তর কিসমত শ্রীনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাফিয়া বেগম গণমাধ্যমকে জানান, জাহানারা বেগমের কোনো সন্তান নেই। গত ২১ ডিসেম্বর স্বামীর সাথে চিকিৎসার জন ঢাকায় গিয়েছিলেন তিনি।

আরও পড়ুন: বশেমুরবিপ্রবি ছাত্রীকে আইনশৃঙ্খলা বাহিনী পরিচয়ে তুলে নেয়ার হুমকি

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) দিবাগত রাত ৩টার দিকে অভিযান-১০ লঞ্চে আগুন লাগে। এই ঘটনায় এখন পর্যন্ত ৪০ জনের মৃত্যু হয়েছে। আহত শতাধিক যাত্রীকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল ও ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এছাড়া গুরুতর আহতদের ঢাকায় পাঠানো হয়েছে।


সর্বশেষ সংবাদ