জমি ও ঘর পাচ্ছেন সেই আসপিয়া

পুলিশের কনস্টেবল নিয়োগ পরীক্ষায় সাতটি ধাপ উত্তীর্ণ হন আসপিয়া ইসলাম কাজল
পুলিশের কনস্টেবল নিয়োগ পরীক্ষায় সাতটি ধাপ উত্তীর্ণ হন আসপিয়া ইসলাম কাজল  © ফাইল ছবি

পুলিশের প্রতিবদনে ‘ভূমিহীন’ আসপিয়া ইসলাম কাজল হিজলাতেই জমি ও ঘর পাচ্ছেন। খুবই অল্প সময়ের মধ্যে পাবেন বলে ইঙ্গিত দিয়েছে উপজেলা প্রশাসন। শুক্রবার (১০ ডিসেম্বর) বেলা দেড়টায় বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন হিজলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বকুল চন্দ্র কবিরাজ।

বকুল চন্দ্র কবিরাজ বলেন, আসপিয়ার চাকরি না হওয়ার বিষয়ে শঙ্কা সৃষ্টি হলে জেলা প্রশাসক স্যার আমাকে নির্দেশ দিয়েছেন দ্রুত সময়ের মধ্যে ভূমিহীন এই পরিবারকে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্প-২-এর মাধ্যমে জমি ও ঘর প্রদানের ব্যবস্থা করার জন্য।

আরও পড়ুন: জমি না থাকায় চাকরি হলো না আসপিয়ার

আমি সকালে আসপিয়াকে কার্যালয়ে ডেকে বিস্তারিত জেনেছি। তার পরিবারকে ঘর ও জমি দেওয়া হবে চলতি সপ্তাহের মধ্যে। বিকেলে তাকে নিয়ে খাসজমি দেখতে যাব। জমি পছন্দ হলেই দ্রুত হস্তান্তরের প্রক্রিয়া শুরু করা হবে।

বকুল চন্দ্র কবিরাজ বলেন, নিয়োগের সময়সীমা কত দিন তা আমি জানি না। তবে জেলা প্রশাসক স্যারের নির্দেশে সেই সময়সীমার মধ্যে তার বা তার মায়ের নামে জমি ও ঘর হস্তান্তর করার চেষ্টা করব।

আরও পড়ুন: আসপিয়ার জন্য অনশনে বসার ঘোষণা নির্মলেন্দু গুণের

এদিকে আসপিয়ার পুলিশি চাকরি হয়েছে এমন তথ্য বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে পড়লেও আনুষ্ঠানিকভাবে তা কেউ স্বীকার করেননি। যদিও রেঞ্জ ডিআইজি এসএম আকতারুজ্জমান তার ফেসবুক ওয়ালে ‘আলহামদুলিল্লাহ’ মমতাময়ী সাহসী মায়েরা বেচে থাকুক হাজার বছর। লিখেছেন। যার কমেন্টেস এ অনেকেই তার জন্য দোয়া করেছেন।


সর্বশেষ সংবাদ