হাফ ভাড়ার সিদ্ধান্ত বাস্তবায়ন করুন: ওবায়দুল কাদের

ওবায়দুল কাদের
ওবায়দুল কাদের  © ফাইল ছবি

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, শিক্ষার্থীদের প্রতি সংবেদনশীল হয়ে হাফ ভাড়ার সিদ্ধান্তটি বাস্তবায়ন করুন। পরিবহন মালিক শ্রমিকদের তিনি বলেন, কথা দিয়েছেন কথা রাখুন। আপনাদের সিদ্ধান্ত আপনারাই কেন লংঘন করছেন?

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) তার বাসভবনে ভার্চুয়ালি এক ব্রিফিংয়ে এ কথা বলেন তিনি।

ঢাকা সিটিতে বেশকিছু পরিবহনের বিরুদ্ধে শিক্ষার্থীদের জন্য হাফ ভাড়ার যে সিদ্ধান্ত, তা বাস্তবায়ন না করার অভিযোগ রয়েছে। ওবায়দুল কাদের পরিবহন মালিক শ্রমিকদের হাফ ভাড়া বাস্তবায়নের অনুরোধ করেন।

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে বিদেশে নিয়ে চিকিৎসার বিষয়ে দলটির নেতাদের বক্তব্যের বিষয়ে ওবায়দুল কাদের বলেন, আইন-আদালতের প্রতি আস্থা নেই বলেই বিএনপি নেতারা বেগম জিয়ার বিদেশে যাওয়ার বিষয়ে আইন কোনো বাধা নয়, বাধা হচ্ছে সরকার বলে বক্তব্য দিয়ে যাচ্ছে। প্রকৃতপক্ষে বিএনপি নেতাদের এমন বক্তব্যে প্রমাণিত হয়েছে তারা দেশের আইন-আদালতের কোনো তোয়াক্কা করে না।

বেগম জিয়ার বিদেশে চিকিৎসার ক্ষেত্রে আইন নয়, এই অবৈধ সরকার বাধা—বিএনপি মহাসচিবের এমন বক্তব্যের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সরকার যদি অবৈধই হয় তাহলে এই অবৈধ সরকারের কাছে দাবি করছেন কেন?


সর্বশেষ সংবাদ