সেলফি তোলার সময় ট্রেনের ধাক্কায় যুব মহিলা লীগ নেত্রীর মৃত্যু

সেলফি তোলার সময় ট্রেনের ধাক্কায় যুব মহিলা লীগ নেত্রীর মৃত্যু
সেলফি তোলার সময় ট্রেনের ধাক্কায় যুব মহিলা লীগ নেত্রীর মৃত্যু  © সংগৃহীত

পাবনায় রেললাইনে সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় সদর উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক রুমানা আক্তার মিতু (৩৫) নিহত হয়েছেন। গতকাল শনিবার (৬ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে রাজশাহীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এর আগে গত ২৪ অক্টোবর বিকালে ভাঙ্গুড়ার দিলপাশার ব্রিজের ওপর থেকে ট্রেনের ধাক্কায় তিনি আহত হয়ে হাসপাতালে ভর্তি হন। নিহত মিতু সদর উপজেলার চরতারাপুর ইউনিয়নের মকসেদ আলীর মেয়ে।

এ ব্যাপারে পাবনা জেলা যুব মহিলা লীগের সভাপতি আরেফা খানম শেফালি বলেন, গত ২৪ অক্টোবর ভাঙ্গুড়ার দিলপাশার ব্রিজে পরিবারসহ বেড়াতে যান মিতু। সে সময় তিনি ট্রেনের লাইনের ওপর দাঁড়িয়ে সেলফি তুলছিলেন। হঠাৎ ট্রেন চলে আসলে দুর্ঘটনার শিকার হন তিনি।

তিনি আরও জানান, এ সময় রেললাইনের নিচে পড়ে নিঁখোজ হন তিনি। তাকে উদ্ধার করে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসক সেখান থেকে স্থানান্তর করার পরামর্শ দিলে তাকে রাজশাহীর একটি বেসরকারি হাসপাতালে আইসিইউতে ভর্তি করা হয়।

আজ রবিবার (৭ নভেম্বর) দুপুর ২টার দিকে পাবনা কামিল আলিয়া মাদ্রাসা মাঠে জানাজা নামাজ শেষে আরিফপুর সদর গোরস্থানে তাকে দাফন করা হবে।

এ বিষয় পাবনা সদর থানার ওসি আমিনুল ইসলাম বলেন, ট্রেন দুর্ঘটনার ১৩ দিন পরে তিনি মৃত্যুবরণ করেছেন। তার মরদেহ রাজশাহী থেকে নিয়ে এসে পরিবারকে হস্তান্তর করা হয়েছে।