০৯ আগস্ট ২০২৪, ১১:২৮

প্রধান উপদেষ্টা ড. ইউনূস ও উপদেষ্টামণ্ডলীকে নগদের শুভেচ্ছা

নগদ  © টিডিসি ফটো

বাংলাদেশের ক্রান্তিকালে অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা হিসেবে দায়িত্ব গ্রহণ করায় নোবেলজয়ী অর্থনীতিবিদ এবং বিশ্ববিখ্যাত চিন্তাবিদ ড. মুহাম্মদ ইউনূসকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে দেশসেরা মোবাইল আর্থিক সেবা নগদ এবং নগদ ডিজিটাল ব্যাংক। সেই সাথে নতুন এই সরকারের সকল উপদেষ্টাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে প্রতিষ্ঠানটি।

নগদ ডিজিটাল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. আমিনুল হক বলেছেন, অর্থনীতির কিংবদন্তী ব্যক্তিত্ব অধ্যাপক ইউনুসের হাত ধরে স্বপ্নের পথে এগিয়ে যাবে তারুন্য নির্ভর বাংলাদেশ।

আরও পড়ুন: অন্তর্বর্তীকালীন সরকারের সামনে ৫ চ্যালেঞ্জ

বাংলাদেশের এক নবজাগরণ ঘটেছে ছাত্র সমাজ, তথা তারুন্য শক্তির মাধ্যমে। নগদ শুরু থেকেই তার চলার পথে তারুন্যকে প্রধান শক্তি বলে মনে করে। সেই তরুনদের আহবানেই এই সংকটকালে দেশের দায়িত্ব নিতে রাজী হয়েছেন সারা বিশ্বের অন্যতম প্রভাবশালী চিন্তাবিদ ড. মুহাম্মদ ইউনূস।

দেশের অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টাকে শুভেচ্ছা জানিয়ে মো. আমিনুল হক বলেন, আমরা বিশ্বাস করি, এই দেশের অপার সম্ভাবনা ও তারুন্যকে কাজে লাগিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার যোগ্য মানুষ ড. মুহাম্মদ ইউনূস। তার নেতৃত্বে সারা পৃথিবীকে বদলে দিয়েছে। এবার আমাদের সৌভাগ্য, বাংলাদেশকে এগিয়ে নেওয়ায় তিনি রাজী হয়েছেন এবং দায়িত্ব গ্রহণ করেছেন। আমি আশা করি, তার দেখানো পথে নগদও এগিয়ে যাবে।