জিপিএ-৫ পাওয়ার তিনদিন পর পুকুরে ডুবে মারা গেল রিফাত

পানির নিচ থেকে রিফাতের নিথর মরদেহ উদ্ধার করা হয়
পানির নিচ থেকে রিফাতের নিথর মরদেহ উদ্ধার করা হয়  © সংগৃহীত

এএসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পাওয়ার তিনদিন পর পুকুরে গোসল করতে নেমে ডুবে মো. রিফাত (১৬) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। বুধবার (১৫ মে) দুপুরের জামালপুরের বকশীগঞ্জ উপজেলা পরিষদে এ ঘটনা ঘটে।

নিহত রিফাত পার্শ্ববর্তী শেরপুর জেলার দীঘারপাড় গ্রামের আ. হালিম সরকারের ছেলে। এবারের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছিল সে।  

গোসল করার সময় পানিতে ডুব দিয়ে আর না উঠলে তার বন্ধুরা তাকে খুঁজতে থাকে। এক পর্যায়ে তারা চিৎকার দিলে স্থানীয় লোকজন এগিয়ে আসেন এবং বকশীগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীদের খবর দেওয়া হয়। পরে দীর্ঘক্ষণ রিফাতকে না পাওয়া গেলে জামালপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে দুই ঘণ্টা পর পানির নিচ থেকে রিফাতের নিথর মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় স্থানীয়দের মধ্যে শোকের ছায়া নেমে আসে। 

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আহাদ খান জানান, রিফাত তার ভাইয়ের বাড়িতে বেড়াতে এসেছিলেন। দুপুরে উপজেলা পরিষদের পুকুরে গোসল করতে নেমে ডুবে যায় রিফাত। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। রিফাতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।  

বকশীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোহাম্মদ তুহিনুল হক বলেন, ‘আমরা অনেক চেষ্টার পরও উদ্ধার করতে না পারলে জামালপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সহযোগিতায় ডুবে যাওয়ার দুই ঘণ্টা পর রিফাত মিয়াকে উদ্ধার করা হয়।’


সর্বশেষ সংবাদ