ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের উদ্যোগে কুয়াশা স্প্রে ও বিনামূল্যে খাবার পানি-স্যালাইন বিতরণ 

খাবার পানি- স্যালাইন বিতরণ
খাবার পানি- স্যালাইন বিতরণ

চলমান তীব্র তাপপ্রবাহে রাস্তায় থাকা শ্রমজীবী মানুষদের স্বস্তি দিতে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকা,শাহবাগ, ঢাকা মেডিকেল, পলাশী এলাকার রাস্তার মোড়ে মোড়ে কুয়াশা স্প্রে ও বিনামূল্যে খাবার পানি- স্যালাইন বিতরণ করেছে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন।

আজ ২মে (বৃহস্পতিবার) দুপুরের দিকে ঢাবি ও পার্শবর্তী এলাকায় ২১ নং ওয়ার্ডের কাউন্সিলর আসাদুজ্জামান আসাদের নেতৃত্বে এই কার্যক্রম পরিচালনা করা হয়।

একই সাথে কর্মব্যস্ত মানুষ, রিক্সা চালক ও শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে খাবার পানি ও সেলাইন বিতরণ করা হয়েছে ।  প্রতিদিন ১ হাজার মানুষদের বিনামূল্যে পানি ও সেলাইন বিতরণ করছে এই ওয়ার্ড কাউন্সিলর। 

সরেজমিন দেখা যায়, ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুক্তি ও গণতন্ত্র তোরণের পাদদেশে রিক্সাচালকদের খাবার পানি ও সেলাইন দেওয়া হচ্ছে। হেটে গিয়ে জিজ্ঞাসাবাদ শেষে জানা যায় ২১ নং ওয়ার্ড কাউন্সিলর আসাদুজ্জামান এই মানবিক কর্মসূচি পরিচালনা করছেন। একই সাথে শ্রমজীবী এই মানুষদের তাপপ্রবাহ থেকে কিছুটা স্বস্তি দিতে রাস্তার মোড়ে মোড়ে কুয়াশা স্প্রে  ঝরাতে দেখা যায়। 

বিনামূল্যে খাবার পানি ও সেলাইন বিতরণ কর্মসূচি সম্পর্কে জানতে চাইলে আসাদুজ্জামান আসাদ বলেন, তাপপ্রবাহ  দেশে গত ৭৬ বছরের রেকর্ড ভেঙ্গে দিয়েছে। শ্রমজীবী মানুষদের জন্যই আমার এই আয়োজন। প্রতিদিন ১ হাজার বোতল পানি খাবার স্যালাইন বিতরণ করছি সাধারণ মানুষ ও শ্রমজীবী মানুষদের মাঝে। দেশে যতদিন তাপপ্রবাহ চলমান থাকবে ততদিন আমার এই কার্যক্রম চলবে।


সর্বশেষ সংবাদ