মেরিটাইম ইউনিভার্সিটি স্পোর্টস ক্লাবের সভাপতি আলিফ সাধারণ সম্পাদক তোফায়েল

সভাপতি ও সাধারণ সম্পাদক
সভাপতি ও সাধারণ সম্পাদক

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি স্পোর্টস ক্লাবের কার্যনির্বাহী কমিটি-২০২৪ প্রকাশিত হয়েছে। ৪৮ সদস্য বিশিষ্ট কমিটিতে সভাপতি মো: আহসান উল্লাহ আলিফ ও সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ।

বিশ্ববিদ্যালয়ের সূচনালগ্ন থেকেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটির শিক্ষার্থীরা বিভিন্ন ইনডোর ও আউটডোর স্পোর্টস ইভেন্ট আয়োজন ও অংশগ্রহণ করে আসছে। এ বছরই স্পোর্টস ক্লাব বিশ্ববিদ্যালয়ের অনুমোদিত ক্লাব হিসেবে অন্তর্ভুক্ত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা কেন্দ্রের অধীনে ক্লাবের কো-অর্ডিনেটর হিসেবে দায়িত্ব পালন করছেন, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক লেঃ কমান্ডার মোঃ শরীফুল ইসলাম (শিক্ষা), বিএন, মেরিটাইম ট্যুরিজম ও হসপিটালিটি ম্যানেজমেন্টর সহকারী অধ্যাপক ড. মোঃ সাইফুল ইসলাম, ওশানোগ্রাফি এন্ড হাইড্রোগ্রাফি বিভাগের লেকচারার তাসপিয়া হামিদ ও একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের লেকচারার এমরানুল হক 

ক্লাবের সভাপতি মোঃ আহসান উল্লাহ আলিফ বলেন, অস্থায়ী ক্যাম্পাস এবং বিভিন্ন সীমাবদ্ধতা থাকা  সত্ত্বেও বিভিন্ন আউটডোর ও ইনডোর ইভেন্ট পরিচালনার মাধ্যমে বিশ্ববিদ্যালয়ে উৎসবমুখর পরিবেশ সৃষ্টি করে আসছি‌‌ আমরা। অনেক গ্রাজুয়েটেড সিনিয়র, আমাদের ব্যাচমেট এবং জুনিয়রদের ঐক্যবদ্ধ পরিশ্রমের ফলস্বরূপ আজ ক্লাবটি গঠন করা সম্ভব হয়েছে। ক্ষুদ্র পরিসরে হলেও বিভিন্ন আন্তঃ বিশ্ববিদ্যালয় টুর্নামেন্টগুলোতে আমরা অংশগ্রহণ করে আসছি এবং ভবিষ্যতে এর ক্ষেত্র বিস্তারের লক্ষ্যে কাজ করার পরিকল্পনা রয়েছে।  

সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ বলেন, অত্র প্রতিষ্ঠানের ক্রীড়া বিষয়ক আরও উন্নতি আনার জন্য আমরা ক্লাবের সদস্যদের প্রয়োজনীয় সাহায্য নিয়ে সামনে এগিয়ে যেতে চাই। ভিসি মহোদয়ের সহায়তা,‌ ক্লাব কোঅর্ডিনেটর দের দিকনির্দেশনা এবং সকল এক্সিকিউটিভ সদস্যদের চেষ্টার মধ্য দিয়ে আগামীতে বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে কিছু আনন্দঘন স্মৃতি এবং দেশের ক্রীড়াঙ্গনে বিশ্ববিদ্যালয়ের নাম সমুন্নত করার লক্ষ্যে একসাথে কাজ করে যাব এবং আমরা সকলের কাছে আমাদের লক্ষ্য বাস্তবায়নের জন্য দোয়াপ্রার্থী।

স্পোর্টস ক্লাবের অনুমোদন ও নতুন কমিটি ঘোষণায় বিশ্ববিদ্যালয়ের ক্রীড়াপ্রেমী শিক্ষার্থীদের মধ্যে আনন্দ বিরাজ করছে। সকলেই ক্লাবের মাধ্যমে নতুন নতুন স্পোর্টস ইভেন্ট উপভোগ করার প্রত্যাশা করছে।

 

সর্বশেষ সংবাদ