খুলনায় চার্চে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের সহায়তা বিএনপি নেতা বকুলের

খুলনায় চার্চে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের সহায়তায় বিএনপি নেতা বকুলের
খুলনায় চার্চে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের সহায়তায় বিএনপি নেতা বকুলের

খুলনায় চার্চে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় পণ্যদ্রব্য ও নগদ আর্থিক সহযোগিতা করা হয়েছে। রবিবার (২১ এপ্রিল) দুপুরে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান কল্যাণ ফ্রন্ট খুলনা মহানগর ও জেলা শাখার উদ্যোগে খ্রিষ্ট ধর্মীয় উপাসনালয়ে এসব সহায়তা প্রদান করা হয়।

এ সময় বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ছাত্রবিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম বকুলের পক্ষে খ্রিষ্ট ধর্মীয় চার্চে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় পণ্যদ্রব্য ও নগদ আর্থিক সহযোগিতা করা হয়েছে।

রকিবুল ইসলাম বকুল এর আগেও করোনা পরিস্থিতির শুরু থেকেই অক্সিজেন সাপোর্ট সেন্টার, নিত্যপ্রয়োজনীয় পন্য-খাদ্য দ্রব্য, প্রয়োজনীয় ওষুধ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করে জরুরি অবস্থা চলমান পর্যন্ত অব্যাহত রেখেছিলেন।

নীরব দুর্ভিক্ষ চলাকালে খুলনার অসহায় পরিবার, প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের এবং দলীয় নেতাকর্মীদের পাশে বিশ্বস্ত আশ্রয়স্থল হিসেবে সার্বিক সহযোগিতা করেন তিনি।

ক্ষতিগ্রস্তদের মাঝে সহায়তা প্রদানকালে উপস্থিত ছিলেন হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান কল্যাণ ফ্রন্টের কেন্দ্রীয় নেতা নিত্যানন্দ মন্ডল, খুলনা জেলার আহ্বায়ক ডা. প্রদীপ দেবনাথ, নগর শাখার সদস্য সচিব ইঞ্জিনিয়ার সত্যানন্দ দত্ত, ব্রজেন ঢালী, সুজানা জলি, পরিতোষ কুমার মন্ডল, উজ্জল দাস, নারায়ণ মিশ্র, অমিত মল্লিক, দেবদাস বিশ্বাস, এ্যাড. জয়দেব কুমার সরদার, গৌরাঙ্গ বিশ্বাস, চন্দ্রজিৎ বৈরাগী, প্রভাস চন্দ্র মন্ডল, নিলোৎপল নিলয়, বিশ্বজিৎ গোলদার, রতন মল্লিক ও চিন্ময় রায় প্রমুখ। ভবিষ্যতেও সকল দুর্যোগ-দুঃসময়ে দল-মত, ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের পাশে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির ছাত্রবিষয়ক সম্পাদক আলহাজ রকিবুল ইসলাম বকুল।


সর্বশেষ সংবাদ