পুলিশ সার্ভিস এসোসিয়েশনের আবারও সভাপতি মনিরুল, নতুন সম্পাদক মোস্তফা

সভাপতি মো. মনিরুল ইসলাম এবং সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা রাসেল
সভাপতি মো. মনিরুল ইসলাম এবং সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা রাসেল  © সংগৃহীত

বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের (বিপিএসএ) সভাপতি পদে স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (গ্রেড-১) মো. মনিরুল ইসলাম পুনঃনির্বাচিত হয়েছেন। এছাড়া নতুন সাধারণ সম্পাদক হিসেবে নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল নির্বাচিত হয়েছেন।

শনিবার (২ মার্চ) রাতে রাজধানীর রাজারবাগে বাংলাদেশ পুলিশ অডিটরিয়ামে অ্যাসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। নব গঠিত কমিটি আগামী ২ বছরের জন্য দায়িত্ব পালন করবেন।

বাংলাদেশ পুলিশের আইজি ও বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের প্রধান পৃষ্ঠপোষক চৌধুরী আবদুল্লাহ আল-মামুন প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সভাপতি ও স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (গ্রেড-১) মো. মনিরুল ইসলাম।

সাধারণ সভায় বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিটের প্রধানরা ও এসোসিয়েশনের সদস্যরা উপস্থিত ছিলেন। নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন। 

বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন পুলিশ ক্যাডার সার্ভিসের সদস্যদের একটি গুরুত্বপূর্ণ সংগঠন। পেশাগত উৎকর্ষ আনয়নে ও সমস্যার সমাধানে এ অ্যাসোসিয়েশন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।


সর্বশেষ সংবাদ